ডেস্ক: উন্নাও গণধর্ষণকাণ্ডে চরম বিপাকে পড়লেন অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার। এই কাণ্ডের তদন্ত সিবিআই নেওয়ার পরই অভিযুক্ত বিধায়কের বিরুদ্ধে এমন কিছু প্রমাণ তারা পেয়েছে যার দ্বারা প্রমাণিত হয় কুলদীপ সিং সেঙ্গার এই ধর্ষণকাণ্ডে সরাসরি জড়িত ছিলেন। এছাড়াও, মামলাটির প্রাথমিক পর্যায়ে তদন্তের সময় পুলিশের অবহেলারও প্রমাণ পেয়েছে দেশের সর্বোচ্চ তদন্তকারী সংস্থা। যার ফলে কার্যত ধরেই নেওয়া যায় যে অভিযুক্ত বিধায়কই ধর্ষণ করেছিলেন।

সিবিআই সূত্রে খবর, ফরেন্সসিক রিপোর্ট এবং সম্পূর্ণ ঘটনাক্রমের পুনর্নির্মাণ করে এই সিদ্ধান্তে পৌঁছান গিয়েছে যে অভিযোগকারী পরিবারের দাবি সত্যি ছিল। এই মামলায় এখনও পর্যন্ত অভিযুক্ত বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার, অভিযুক্ত বিধায়কের ভাই অতুল সেঙ্গার ও কুলদীপের সহযোগী মহিলা শশি সিং সহ আরও বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।

অন্যদিকে, সিবিআই অভিযুক্তের বিরুদ্ধে প্রমাণ পাওয়ার পরই কুলদীপ সিং সেঙ্গারকে মৃত্যুদণ্ড দেওয়ার দাবি তুলেছে নির্যাতিতার পরিবার। এই তদন্তে পুলিশি অবহেলা এতটাই ছিল যে প্রথম দায়ের হওয়া অভিযোগে কুলদীপের নামই উল্লেখ করা ছিল না। এখানেই শেষ নয়, সিবিআই আরও জানতে পেরেছে, অভিযুক্ত বিজেপি বিধায়ককে বাঁচাতে ইচ্ছাকৃত নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করতে দেরি করেছিল পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here