৩৩ বার পুলিশের দ্বারস্থ হয়েছিলেন নির্যাতিতা, সাড়া মেলেনি! উন্নাও কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

0
92

মহানগর ওয়েবডেস্ক: বিধায়কের হাত থেকে বাঁচতে বারবার আবেদন জানিয়েছিলেন উন্নাওয়ের নির্যাতিতা তরুণী। পুলিশকে অন্তত ৩৩ বার আবেদন করেও কোনও উত্তর পাননি তিনি বলে জানা গিয়েছে। এমনকি এসপি’র দ্বারস্থ হয়েও কোনও ফল পাননি ওই তরুণী। এদিন অভিযুক্ত বিজেপি বিধায়কের বিরুদ্ধে মামলা দায়ের করেছে সিবিআই, রায়বেরেলিতে তদন্তও শুরু হয়েছে। তারপরেই উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।

আরও জানা গিয়েছে, বিজেপি ওই বিধায়ক তাঁকে বারবার হুমকি দিচ্ছিলেন। সেই কারণে তার হাত থেকে বাঁচতে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স পর্যন্ত চেয়েছিলেন ওই নির্যাতিতা। কিন্তু পুলিশ এই বিষয়তেও কোনও কর্ণপাত করেনি। এই খবর সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে গোটা দেশে। এমনিতেই গতকাল সংসদ এই বিষয়ে উত্তাল হয়। বিরোধীদের চাপে পড়ে বিজেপি অভিযুক্ত বিধায়ক সেঙ্গারকে বরখাস্ত পর্যন্ত করে। এবার নিযার্তিতার এই দাবি ঘিরে আরও চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, সিবিআই ইতিমধ্যেই উন্নাওয়ের ঘটনায় হুসেনগঞ্জের বিধায়ক রবীন্দ্রপ্রতাপ সিং-এর জামাই অরুণ সিং-এর নাম প্রকাশ্যে এনেছে। পাশাপাশি, কুলদীপ সিং সেঙ্গার সহ আরও ২০ জনের বিরুদ্ধে ষড়যন্ত্র, খুন এবং খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here