মহানগর ডেস্ক: উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ফের খুনের হুমকি। তাঁর উদ্দেশে বলা হয়েছে, ‘হাতে রয়েছে আর মাত্র চার দিন। এর মধ্যে যা করার করে নিন।’

উত্তর প্রদেশ পুলিশের আপাতকালীন নম্বর ১১২-তে হোয়াটসঅ্যাপ নম্বরে এই হুমকির মেসেজ এসছিল বলে খবর। এরপর স্বভাবতই নড়েচড়ে বসে পুলিশ। সঙ্গে সঙ্গে শুরু হয় তদন্ত। কোন নম্বর থেকে এই মেসজ পাঠানো হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। জানা গিয়েছে, এই হুমকি মেসেজটি পাঠানো হয়েছিল ২৯ এপ্রিল। নম্বরটির হদিশ পেতে এবং অপরাধীকে গ্রেফতার করার জন্য দু’টি পৃথক নজরদারি দল গঠন করেছে উত্তর প্রদেশ পুলিশ।

যোগী আদিত্যনাথের কাছে বিষয়টি অবশ্য নতুন নয়। এর আগেও তাঁকে দেওয়া হয়েছিল প্রাণনাশের হুমকি। গত বছরের সেপ্টেম্বর, নভেম্বর ও ডিসেম্বর মাসে একের পর এক হুমকি দেওয়া হয়েছিল উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী। আগেও পুলিশের উক্ত হেল্পলাইন নম্বরে এসেছিল হুমকি মেসেজ। নভেম্বরের হুমকির ঘটনাটি যার মধ্যে অনন্য। কারণ, সেই মাসে যোগীকে হুমকি দিয়েছিলেন ১৫ বছরের এক কিশোর। তাকে গ্রেফতার করে জুভেনাইল হোমে পাঠিয়েছিল উত্তর প্রদেশের পুলিশ। অতিমারির কারণে স্কুল বন্ধ করে দেওয়ার জন্য রাগে সেই মেসেজ করেছিল কিশোর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here