মহানগর ওয়েবডেস্ক : বলিউডে নেপোটিজম নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। বিগত কয়েকদিন ধরেই কঙ্গনার সঙ্গে টুইট যুদ্ধের পর ও অভিযোগ পাল্টা অভিযোগের জন্য খবরের শিরোনামে এসেছিলেন ঊর্মিলা। এবার বলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন ‘রঙ্গিলা’ খ্যাত অভিনেত্রী।

এদিন তিনি বলেছেন, ‘আমি যে ভাবে স্বজনপোষণের শিকার হয়েছি, তা সম্ভবত সিনেমার ইতিহাসে আর কেউ হননি।’ কিছুদিন আগেই কঙ্গনা ঊর্মিলাকে ‘সফ্ট পর্নস্টার’ বলে কটাক্ষ করেন। এমনকি তার অভিনয়ের দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন কঙ্গনা। সেই বিষয়ে এদিন ঊর্মিলা কিছুই প্রতিক্রিয়া দেননি। উল্টে বলিউডে নেপোটিজম নিয়েই নিজের অভিজ্ঞতার কথা শোনাতে থাকেন।

ঊর্মিলা জানিয়েছেন, ‘ আমি স্বজনপোষণ নিয়ে কথা বলা শুরু করলে ঘন্টার পর ঘন্টা পেরিয়ে যাবে। মুম্বইয়ের মেয়ে হয়েও আমাকে যেভাবে নেপোটিজম সহ্য করতে হয়েছে, তা বলার নয়। ১৯৯১ সালে প্রায় দেড় ডজন নতুন নায়িকা ইন্ডাস্ট্রিতে পা রাখেন। বেশিরভাগই কোনও না কোনও প্রভাবশালীর মেয়ে। সেই তালিকায় রয়েছেন রবিনা ট্যান্ডন, করিশ্মা কাপুর, পূজা ভাট, কাজল। প্রথম ছবিতেই ভালো অভিনয় ও নাচের জন্য আমার যথেষ্ট নাম হয়। কিন্তু তাতেও কম লড়াই করতে হয়নি। রঙ্গিলায় কাজ করার যখন চান্স পেলাম, ততদিনে ইন্ডাস্ট্রি আমাকে প্রায় ভুলেই গিয়েছিল।’

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here