৫ মাসের কংগ্রেস জীবনের পর এবার কি শিবসেনায় উর্মিলা! বাড়ছে জল্পনা

0
284
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: যোগদানের মাত্র ৫ মাসের মধ্যেই কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে দল ছেড়েছেন অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর। সপ্তাখানেক অবসরের পর এবার নতুন করে তিনি নিজের রাজনৈতিক জীবন শুরু করতে চলেছেন বলে সূত্রের খবর। সব কিছু ছন্দে চললে এবার হয়ত তিনি শিবসেনায় যোগ দিতে পারেন বলে মনে করছেন রাজনৈতিক মহলের।

চলতি বছরের শেষেই মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন তার আগে কংগ্রেস ও এনসিপি ছেড়ে বিজেপি ও শিবসেনাতে যোগ দেওয়ার হিড়িক শুরু হয়েছে এই রাজ্যে। ওই রাজ্যে জোট বেঁধেছে কংগ্রেস ও এনসিপি। ১২৫ টি করে আসনে দুই লক্ষ জোট বেঁধে লড়াইয়ে নামবে বলেও জানা যাচ্ছে। এহেন সময়ে ৫ মাসের কংগ্রেসে জীবন কাটিয়ে এবার শিবসেনার সেনানি হয়ে চলেছেন উর্মিলা জল্পনা তেমনই। কারণ সম্প্রতি শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের আপ্ত সহায়ক মিলিন্দ নারবেকরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওই বলি হিরোইন। এরপরই জল্পনা আরও বেশি মাথা চাড়া দিয়ে উঠেছে।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের ঠিক আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন উর্মিলা। কংগ্রেসের তরফে তাঁকে উত্তর মুম্বই লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসাবেও দাঁড় করানো হয়। তবে ভোটের লড়াইয়ে বিজেপির কাছে নাস্তানাবুদ হন তিনি। এরপরই কংগ্রেসের দলীয় নেতাদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে একটি চিঠি লিখতে দেখা যায় তাঁকে। যে চিঠি ফাঁস হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপরই কংগ্রেসের বিরুদ্ধে বিস্বাসঘাতকতার অভিযোগ এনে গত মঙ্গলবার দল ছাড়েন উর্মিলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here