Home Latest News মোদী মানুষ হিসাবে ভালো, কিন্তু তাঁর নীতিগুলো ঠিক নয়: উর্মিলা মাতন্ডকার

মোদী মানুষ হিসাবে ভালো, কিন্তু তাঁর নীতিগুলো ঠিক নয়: উর্মিলা মাতন্ডকার

0
মোদী মানুষ হিসাবে ভালো, কিন্তু তাঁর নীতিগুলো ঠিক নয়: উর্মিলা মাতন্ডকার
Parul

ডেস্ক: গত বুধবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হাত ধরে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে পা রাখেন উর্মিলা মাতন্ডকার। রাহুলের উপস্থিতিতে কংগ্রেসে যোগদান করেন ‘রঙ্গিলা’ গার্ল। সূত্রের খবর, চলতি লোকসভা নির্বাচনে মুম্বইয়ের উত্তর কেন্দ্র থেকে ভোটে লড়তে দেখা যেতে পারে উর্মিলাকে। রাজনীতিতে সদ্য পা রেখেছেন উর্মিলা। তারপরেই বিশেষ মন্তব্য করে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন উর্মিলা। রাজনীতিতে প্রবেশের দ্বিতীয় দিনের মাথায় উর্মিলা সাংবাদিক সম্মেলনে জানান, তাঁর কংগ্রেসে যোগদানের কারণ। তাঁকে প্রশ্ন করা হয় মোদী সরকারের কাজ নিয়ে। তারপরেই বিস্ফোরক মন্তব্য করেন এই অভিনেত্রী।

উর্মিলা জানান, ”মানুষ হিসাবে মোদী একজন ভদ্রলোক। কিন্তু তাঁর নীতিগুলো ঠিক নয়। আমি গান্ধীজি সম্পর্কে বহু পড়াশুনা করেছি। নেহেরুজি সম্পর্কে নানা লেখা পড়েছি। আমাদের পরিবার কংগ্রেসের নীতিতে বিশ্বাস করে। এটা গণতন্ত্রের দেশ। প্রত্যেক মানুষের বাকস্বাধীনতা আছে। কিন্তু আপনারাই দেখুন আজকাল মানুষের বাকস্বাধীনতা কীভাবে কেড়ে নেওয়া হচ্ছে।” পাশাপাশি দেশে ধর্মের নামে যে অসহিষ্ণুতা দেশে সৃষ্টি হয়েছে সেই বিষয়ে উর্মিলা জানান, ”ধর্মের নামে মানুষ খুন করছে। তাই এই বিষয়গুলি আমি পছন্দ করি না।”

 

উর্মিলা এও জানান মানুষ এই সরকারের ভূমিকায় খুশি নন, ”মোদীজির দেওয়া কথা সব মিথ্যা। দেশে এখন বেকারত্ব চরম পর্যায়ে। এখন আমি রাজনীতিতে প্রবেশ করেছি। চার দেওয়ালের মধ্যে নেই। দেশের বেশ কয়েকটি বিষয় আছে যেগুলি নিয়ে আমি লড়তে চাই। আমি কংগ্রেসের হয়ে লম্বা ইনিংস খেলতে চাই রাজনীতির ময়দানে।” পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিজেপির আইটি সেলকেও দুষেছেন উর্মিলা। তিনি জানান, ”সোশ্যাল মিডিয়াতে ট্রোলের পিছনে টাকা খরচা না করে, গরীব মানুষ ও চাষীদের হাতে সেই অর্থ দিলে ভালো হত।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here