FotoJet1227

ডেস্ক: দু’দিন আগেই সোশ্যাল মিডিয়াতে বনি কাপুর ও উর্বশীকে নিয়ে একটি খবর ছড়িয়ে পড়ে। সেখানে লেখাছিল বনি নাকি এক অনুষ্ঠানে গিয়ে উর্বশীর শরীরে ভুল জায়গাতে হাত দিয়েছেন। যার জন্য উর্বশী বেজায় চটে আছেন বনির উপর। এই খবর প্রকাশের পরেই বলিউডে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সাংবাদিকরা কার্যত ছেঁকে ধরেন উর্বশীকে। যদিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়া এই খবর নিয়ে তীব্র বিরোধিতা করেছেন উর্বশী। এই খবরের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন খোদ উর্বশী রাউতেলা। ঘটনার সূত্রপাত দু’দিন আগে। প্রযোজক জয়ন্তলাল গাডা-র ছেলের বিয়েতে গিয়েছিলেন বনি কাপুর ও উর্বশী। সেখানে গিয়েই একসঙ্গে কিছু বলতে দেখা যায় ও পাপারাৎজিদের জন্য ছবি তোলেন দু’জনে। তারপরেই তাঁদের তোলা ছবি দিয়ে নানা মিম বানিয়ে বনির বিরুদ্ধে উর্বশীর মন্তব্য করে ভুল খবর ছাপা হয়। সেই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হওয়ার বেজায় চটেছেন উর্বশী। কার্যত ক্যামেরার ভুল প্রয়োগ ও তথ্যহীন খবর দেওয়াতে বেজায় চটেছেন উর্বশী।

তিনি সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ”একটি ভিডিও এই মুহূর্তে সবার কাছে ঘুরছে। যেখানে শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও আমি আছি। কিন্তু ভিডিওটি এমনভাবে দেখানো হয়েছে যেন আমার সঙ্গে কোনও খারাপ আচরণ করেছেন উনি আমি ঝগড়া করছি। আমি আমার ফ্যানেদের জানাতে চাই এটা সম্পূর্ণ ভুল তথ্য। উনি আমার সঙ্গে ভালোভাবেই আচরণ করেছেন।” সূত্রের খবর, একটি পাকিস্তানি ওয়েব চ্যানেল সোশ্যাল মিডিয়াতে এই ভুল খবর ছড়িয়েছে। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলেও জানিয়েছেন উর্বশী।

 

তিনি আরও জানিয়েছেন, ”ভারতের মহান খবরের কাগজের মানুষদের কাছে আর কোনও খবর ছিল না। এটা কী খবর? মহিলাদের ক্ষমতা কিংবা স্বাধীনতা নিয়ে আপনারা কথা বলবেন না। মহিলাদের কীভাবে সম্মান দিতে হয় আপনারা জানেন না।” কার্যত উর্বশীর এহেন প্রতিবাদে ভাইরাল হয়েছে সেই ভিডিও। যদিও বনি কাপুরকে এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here