ডেস্ক: প্রেমের টানে মানুষ কতই কি না করতে পারে। কেউ বাগী হয়, কেউ বা বিবাগী। কিন্তু অস্ট্রেলিয়ার আরসালান যা করলেন, তা হয়তো করার কথা ভাববেন না একালের ‘রোমিও’রা। প্রেয়সীকে পাওয়ার তাড়নায় কিনা প্রাক্তন প্রধানমন্ত্রীকে খুনের ছক! তবে সেই কারণে প্রেম না জুটলেও, শ্রীঘরে স্থান হয়েছে আরসালানের।

অস্ট্রেলিয়ার বছর উনচল্লিশের আরসালান সম্পর্কে অজি ক্রিকেটার উসমান খোয়াজার দাদা। সম্প্রতি অস্ট্রেলিয়ার পারমাট্টা পুলিশ বিভাগের কর্তারা আরসালানকে মিথ্যা ডকুমেন্ট, পুলিশকে মিথ্যা বয়ান দেওয়া ও বিচারব্যবস্থাকে ভুল পথে চালনা করার কারণে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, একটি ল্যাপটপে বেশ কিছু সন্ত্রাসবাদী কার্যকলাপের ভুয়ো ব্লুপ্রিন্ট তৈরি করেছিলেন খোয়াজা। তার মধ্যে অস্ট্রেলিয়ার প্রাক্তন প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুলকে হত্যার ছকও ছিল। আর ঘটনাক্রমে সেই ল্যাপটপটি নিজামউদ্দিন নামক এক ব্যক্তির। বেশ কিছুদিন আগে সেই জন্য সন্ত্রাসবাদী কার্যকলাপে যুক্ত থাকার সন্দেহে নিজামউদ্দিনকে গ্রেফতার করেছিল পুলিশ। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে নিজামউদ্দিনের ল্যাপটপে ওই ভুয়ো ব্লুপ্রিন্ট তৈরি করেছিলেন খোয়াজা, যাতে পুলিশ নিজামউদ্দিনকে গ্রেফতার করে।

কিন্তু কেন নিজামউদ্দিনকে ফাঁসাতে চেয়েছিলেন খোয়াজা? জানা গিয়েছে বেশ কিছুদিন ধরে এক রমণীর প্রতি আসক্ত হয়েছিলেন আরসালান। ওই একই রমণীর প্রতি আকর্ষণ ছিল নিজামউদ্দিনেরও। তাই প্রতিদ্বন্দ্বীকে সরাতে ভুয়ো সন্ত্রাসবাদী কার্যকলাপের ব্লুপ্রিন্ট তৈরি করেছিলেন আরসালান। যদিও সম্প্রতি আদালত খোয়াজার জামিন মঞ্জুর করেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here