মহানগর ওয়েবডেস্ক: মারণ রোগ কখন কোথায় হানা দেয় কেউ জানে না। সুতরাং সামান্য বেখেয়ালি হলেই বিপদ। করোনাকে কেন্দ্র করে সেই বিপদ এবার ঘনিয়ে এল উত্তরাখণ্ডে। সম্প্রতি উত্তরাখণ্ডে করোনা আক্রান্ত হয়েছেন রাজ্যের মন্ত্রী সতপাল মহারাজ। এর ঠিক পরেই কোনা আশঙ্কায় উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী সহ গোটা ক্যাবিনেট চলে গেল কোয়ারেন্টাইন সেন্টারে।

উত্তরাখণ্ডের বাড়তে থাকা করোনা পরিস্থিতিতে লাগাম টানতে সম্প্রতি কেবিনেট বৈঠকে বসেছিল উত্তরাখণ্ড সরকার। সেই বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রী সতপাল মহারাজ। এই ঘটনার পরদিনই জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন সতপাল। রাজ্যের মন্ত্রী করোনা আক্রান্ত সুতরাং খবর ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। এদিকে এই তথ্য প্রকাশ্যে আসার পর রীতিমতো আতঙ্ক ছড়ায় উত্তরাখণ্ড ক্যাবিনেটে। তড়িঘড়ি রাজ্যের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত সহ সমস্ত মন্ত্রীরা চলে যান কোয়ারেন্টাইন সেন্টারে। শুধু তাই নয় তাদের বাড়ির লোকজনও হোম কোয়ারেন্টাইন হন।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় মন্ত্রী সৎপাল সিংয়ের স্ত্রীর করোনা রিপোর্ট প্রকাশ্যে আসে। সেই রিপোর্ট হাতে আসার পরই, করোনা পজিটিভ ধরা পড়েন সতপাল। শুধু তাই নয় তার বাড়ির পরিচারিকার সহ ১৭ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলে। সবমিলিয়ে ভয়াবহ হয়ে ওঠে পরিস্থিতি। তবে শুধু উত্তরাখণ্ড এদিন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানিও কোয়ারেন্টাইনে গিয়েছেন করোনা আতঙ্কে। সম্প্রতি তিনি বলরাম ভবানী নামে এক বিজেপি বিধায়কের সঙ্গে বৈঠক করেছিলেন। ওই বিজেপি বিধায়কের করোনা রিপোর্ট পজিটিভ আসতেই হোম কোয়ারেন্টাইনে যেতে হয়েছে গুজরাটের মুখ্যমন্ত্রী ও উপমুখ্যমন্ত্রীকে।

Uttarakhand Minister corona positive whole cabinet goes to Quarantine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here