Home Featured ‘বেল বটম’ ছবিতে অক্ষয়ের বিপরীতে বাণী?

‘বেল বটম’ ছবিতে অক্ষয়ের বিপরীতে বাণী?

0
‘বেল বটম’ ছবিতে অক্ষয়ের বিপরীতে বাণী?
Parul

মহানগর ওয়েবডেস্ক: হৃত্বিকের বিপরীতে ‘ওয়ার’ ছবিতে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল বাণী কাপুরকে। এবার আবারও অ্যাকশন থ্রিলার ছবিতে অভিনয় করতে দেখা যাবে বাণীকে। সূত্রের খবর, অক্ষয়ের ‘বেল বটম’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে বাণী কাপুরকে। যদিও এই ব্যাপারে নিশ্চিত কোনও খবর জানা যায়নি। এর আগে অক্ষয়ের ‘বেল বটম’ ছবিতে নায়িকা হিসাবে নাম উঠে এসেছিল কৃতি শ্যানন, ম্রুনাল ঠাকুরের। কিন্তু এই ছবির প্রযোজকরা চাইছেন নতুন জুটি। অর্থাৎ এমন একজন নায়িকা যার সঙ্গে অক্ষয় এর আগে কোনও ছবিতেই অভিনয় করেননি।

তবে ‘বেল বটম’ ছবিতে অক্ষয়ের চরিত্রের গুরুত্বটাই সবচেয়ে বেশি বলে জানা গিয়েছে। নিখিল আডবানি আপাতত ছবির চিত্রনাট্যের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানা গিয়েছে। ‘বেল বটম’ ছবিটি প্রযোজনা করবেন ভাসু ভাগনানি। অক্ষয়ের এই ছবিটি জনপ্রিয় কন্নড় ছবির হিন্দি রিমেক বলে জানা গিয়েছে। কন্নড়েও ছবিটির নাম ‘বেল বটম’। গতবছরেই এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। ছবিতে শ্যুটবুট পড়ে অক্ষয় গোঁফ রেখে অন্য লুকে প্রকাশ্যে আসেন। চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকেই শুরু হবে ‘বেল বটম’ ছবির শ্যুটিং।


ছবিটি পরিচালনা করবেন রণজিৎ তিওয়ারি। মূলত ৮০-দশকের সত্য ঘটনা অবলম্বনে বানানো হবে এই ছবি, যেখানে অক্ষয়কে দেখা যাবে একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করতে। ছবির শ্যুটিং হবে মুম্বই ও জয়সলমের-এর বেশ কিছু জায়গায়। বলিউডে আপাতত একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয়। করোনা ভাইরাসের জেরে রোহিতের ‘সূর্যবংশী’ ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। এছাড়াও চলতি বছরে অক্ষয়ের হাতে রয়েছে আরও দুটি ছবি। যশ রাজ ফিল্মসের ‘পৃথ্বীরাজ’ ও ইদে মুক্তি পাওয়ার কথা ‘লক্ষী বোম্ব’-এর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here