kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: দলবিরোধী কার্যকলাপের অভিযোগে কয়েকদিন আগে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়েছিল বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে। দল থেকে বহিষ্কারের পর আকারে-ইঙ্গিতে একাধিকবার তিনি বুঝিয়ে দিয়েছেন যে, এবার তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন। আজ হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে এসে সেই খবরে কার্যত সিলমোহর দিলেন বৈশালী। আগামীকাল রাজ্য সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। হাওড়ার একটি সভা করার কথা আছে তাঁর। মনে করা হচ্ছে হাওড়া সভায় বৈশালী বিজেপিতে যোগ দিতে পারেন।

কয়েকদিন আগে মন্ত্রিত্ব ছাড়েন রাজীব বন্দ্যোপাধ্যায়। পরে রাজীবের পক্ষে দাঁড়িয়ে দলের বিরুদ্ধে মুখ খোলায় দল থেকে বহিষ্কৃত হতে হয় বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে। যদিও বৈশালী দাবি করেন, কোন কোন অভিযোগের জন্য তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে তা দলের তরফে বলা হয়নি।

​উল্লেখ্য, সাম্প্রতিককালে বেশ কিছু বিষয় নিয়ে দলের বিরুদ্ধে সোচ্চার ছিলেন বৈশালী ডালমিয়া। তার মধ্যে উল্লেখযোগ্য হল নিজের বালি কেন্দ্রে বেআইনি নির্মাণ। এছাড়াও দলের কিছু নেতার আচার-আচরণ নিয়েও তিনি প্রশ্ন তোলেন। তাদেরকে ‘উইপোকার’ সঙ্গে তুলনা করেছিলেন। তারপর রাজীব বন্দ্যোপাধ্যায়ের পক্ষে মুখ খোলার পর দল থেকে বহিষ্কার করা হয় বৈশালী ডালমিয়াকে।

এদিকে, বৈশালী ডালমিয়ার বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে খুব একটা ভাবিত নয় বলে জানিয়েছে তৃণমূল। দলের বর্ষীয়ান নেতা তথা দমদমের সাংসদ সৌগত রায় বলেছেন, বৈশালী ডালমিয়া সেই অর্থে রাজনৈতিক নেতা নন। সুতরাং, তাঁর বিজেপিতে যোগ দেওয়ার বিষয়টি নিয়ে আমরা খুব একটা ভাবিত নই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here