ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন বরুণ-নাতাশা! আসর বসছে বালিতে?

0
393
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের সম্পর্কের কথা প্রত্যেকেরই জানা। জীবনের পরবর্তী অধ্যায় শুরু করতে চলেছেন এই লাভ বার্ডস। একটি শো’তে এসে বরুণ নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন। এমনকি যে কোনও অনুষ্ঠানেই এই লাভ বার্ডসকে একসঙ্গে দেখা যায়। ২০২০-তে সাত পাকে বাঁধা পড়তে পারেন বরুণ-নাতাশা। নতুন বছরের শুরুতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন এই কাপল। জানা গিয়েছে, একেবারে বলিউড স্টাইলে বিয়ে করবেন ডেভিড ধাওয়ানের ছোট পুত্র বরুণ।

সূত্রের খবর, ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন বরুণ-নাতাশা। গোয়ার বদলে বিয়ের আসর বসতে পারে বালি বা ফুকেটে। এমনকি দুই পরিবারই ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করে ফেলেছেন। পাঞ্জাবি রীতিনীতি মেনেই বিয়ে সম্পূর্ণ হবে লাভ বার্ডসদের। দুই পরিবারের লোকজন বিয়েতে উপস্থিত থাকবেন এবং পরে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে। জানা গিয়েছে, গত বছরেই আংটি বদল করে ফেলেছেন অভিনেতা। পরিবার এবং বন্ধুদের মাঝেই বাগদানের পর্ব সারেন তিনি। যদিও বাগদান বা বিয়ের খবর কোনও বিষয়েই মুখ খোলেননি অভিনেতা।

প্রসঙ্গত, বরুণ ধাওয়ান বিয়ের খবর অস্বীকার করলেও বাবা ডেভিড কিন্তু করেননি। পরিচালক বলেন, তিনি ছেলের বিয়ে দেখতে চান, কিন্তু এখন নয়। যেহেতু বলিউডের সবাই বিয়ে করছে তাই বিয়ের খবর আসাটাই স্বাভাবিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here