মহানগর ওয়েবডেস্ক : শাহিদ কাপুরের পর এবার বরুণ ধাওয়ান। বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করা ব্যাকগ্রাউন্ড ডান্সারদের আর্থিক সাহায্য করছেন অভিনেতা।

করোনা অতিমারীতে বলিউড ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতে বিভিন্ন সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজ বন্ধ। শ্যুটিং ধীরে ধীরে চালু হলেও খুব কম ইউনিটে কাজ করতে হচ্ছে সকলকে। এই অবস্থায় দীর্ঘ তিন থেকে চার মাস হাতে কাজ না থাকায় বেজায় চাপে পড়েছেন ব্যাক গ্রাউন্ড ডান্সাররা। কোনও ছবির কাজ পুরোদমে চালু না হওয়ায় আর্থিক সঙ্কটে রয়েছেন তারা। তাই এরকম আর্থিক অনটনে থাকা প্রায় ২০০ জন ব্যাকগ্রাউন্ড ডান্সারদের অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠিয়ে আর্থিক সাহায্য করলেন বরুণ।

এদিন বলিউডের শীর্ষ নৃত্য পরিচালক রাজ সুরানী জানিয়েছেন গতকাল রাতের মধ্যেই প্রায় ২০০ জন ব্যাক গ্রাউন্ড ডান্সারের অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন বরুণ ধাওয়ান। এদের প্রত্যেকের সঙ্গেই কাজ করেছেন বরুণ। তার তিনটি ছবিতে ব্যাক গ্রাউন্ড ডান্সার ছিলেন তারা। তাই এই দুর্দিনে তাদের পাশে দাঁড়াতেই সাহায্যের হাত বাড়িয়েছেন বরুণ, এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন রাজ।

এর আগে বরুণ করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পি এম কেয়ার ফান্ড ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্যে করেছেন। বরুণের আগে শাহিদ কাপুর প্রায় ৪০ জন ব্যাক গ্রাউন্ড ডান্সারকে এইভাবেই আর্থিক সাহায্যে করেছেন বলে জানা গিয়েছিল।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here