vaeyuy

মহানগর ওয়েবডেস্ক: করণ জোহারের সিনেমার মাধ্যমে বলিউডে আনুষ্ঠানিকভাবে পা রাখেন বরুণ ধাওয়ান। ২০১২ সালে বলিউড পায় এক তরুণ তুর্কিকে। যার কাছ থেকে পরবর্তীকালে আমরা পাই ‘বদলাপুর’, ‘অক্টোবর’ ‘সুই ধাগা’র মতো বেশকিছু সিনেমা। বরুণ বর্তমানে তাঁর অভিনয়ের মাধ্যমে বলিউডে একটি আলাদা জায়গা করে নিয়েছেন। কিন্তু তাঁর ফ্যানেদের প্রতি অমায়িক ব্যবহার কিংবা সোশ্যাল মিডিয়াতে তাঁর ব্যবহার জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌছে দিয়েছে বরুণকে। এটা কারোর অজানা নয় যে, বরুণ নিজের সম্পর্ক বা সিনেমার কাজ কোনও কিছু নিয়েই চাপা রাখেননা। বরুণ কিছুদিন আগেই করণ-এর শোতে এসে প্রকাশ্যে জানিয়েছিলেন তিনি তাঁর ছোটবেলাকার বন্ধু নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন ও তাঁকেই বিয়ে করতে চান।

তারপরেই সোশ্যাল মিডিয়াতে জল্পনা শুরু হয় কবে বিয়ে হবে বরুণ-এর। তিনি নিজেই প্রথমে জানিয়ে ছিলেন চলতি বছরে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। কিন্তু অত্যাধিক সিনেমার কাজ পড়ে যাওয়ায় বিয়ের দিন পিছিয়ে দেন তিনি। যদিও খবর ছিল বরুণ ও নাতাশার পরিবারের মধ্যে বিয়ের পরিকল্পনা নিয়ে নানা মতবিরোধ থাকায় বিয়েতে বিলম্ব হচ্ছে। কিন্তু এদিন সেই জল্পনার অবসান ঘটিয়েছেন বরুণ-এর বাবা ও সনামধন্য পরিচালক ডেভিড ধাওয়ান। এক সাক্ষাৎকারে ডেভিড জানিয়েছেন, ”বরুণ-এর বিয়ে হবে আগামীবছর। আমি খুব খুশি ওদের সম্পর্ক নিয়ে। এর থেকে বেশি একজন বাবা আর কী চায় তাঁর জীবনে”.

 

কিছুদিন আগেই বরুণের ৩২ তম জন্মদিনে বিশেষভাবে পালন করেন তাঁর বান্ধবী নাতাশা দালাল। যদিও তাঁদের বিয়ে ডেস্টিনেশন ম্যারেজ হবে নাকি ভারতেই হবে এই বিষয়ে জানা যায়নি এখনও। বরুণ আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘স্ট্রীট ডান্সার’ নিয়ে। এছাড়াও তাঁর বাবার পরিচালনায় ‘কুলি নং-১’-এর রিমেকে দেখা যাবে তাঁকে। এছাড়াও দীনেশ বাজানের ‘স্ত্রী-২’-তে অভিনয় করার কথা বরুণের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here