মহানগর ওয়েবডেস্ক: নিজের জন্মদিনটা একটু অন্যভাবে সেলিব্রেট করলেন বরুণ ধাওয়ান। গত দুদিন আগে তার জন্মদিনে ইন্ডস্ট্রির জন্য বিশেষ ঘোষণা করেছেন বরুণ। লকডাউনে ক্ষতির মুখে বলিউড ইন্ডাস্ট্রি। কাজ বন্ধ, রোজগারের পথ বন্ধ, এই অবস্থায় চরম সঙ্কট ইন্ডাস্ট্রির দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারী ও টেকনিশিয়ান, লাইটম্যান ও স্পটবয় দের। তাই এবার তাদের কথা ভেবেই জন্মদিনে বড় সিদ্ধান্ত নিয়েছেন বরুণ।

বলিউডে ইন্ডাস্ট্রির খেটেখাওয়া ৫ লক্ষ টেকনিশিয়ান, দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারীদের আর্থিক সাহায্যে করবেন অভিনেতা। গতকাল রাতে বরুণের এই সাহায্যের কথা স্বীকার করে টুইট করেছেন মুম্বই সিনে ওয়ার্কাস কমিটির প্রধান। মূলত নিজের জন্মদিন কোনওরকমে পালন করে ইন্ডাস্ট্রির কর্মচারীদের পাশে দাঁড়িয়েছেন বরুণ।

লকডাউনে গোটা দেশের দিন মজুর কিংবা দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা মানুষদের অবস্থা শোচনীয়। একই অবস্থা বলিউড ইন্ডাস্ট্রির, সেই কথা মাথায় রেখেই এই পদক্ষেপ নিয়েছেন তরুণ অভিনেতা। এর আগে ইন্ডাস্ট্রির দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারীদের আর্থিক সাহায্য ও রেশনের জন্য হাত বাড়িয়ে দেন সলমন খান। এবার সেই পথেই হাঁটলেন বরুণ। শুধু এটাই নয়, এর আগে বরুণ ধাওয়ান পিএম কেয়ার ফান্ড ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে করোনা মোকাবিলায় আর্থিক অনুদানও দিয়েছেন।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here