Parul

নিজস্ব প্রতিনিধি: কোভিড পরিস্থিতিতে ডোমজুড়ে বেশ কিছু বাজার আজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল প্রশাসন। রবিবার সকালে সেইমতো হাওড়ার ডোমজুড়ের সলপ বাজার পুলিশ বন্ধ করতে গেলে ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের বচসা শুরু হয়ে যায়। এরপর বাজারের ব্যবসায়ীরা হাওড়া আমতা রোড কিছুক্ষণ অবরোধ করেন।

ads

ব্যবসায়ীদের অভিযোগ, আজ এখানে বাজার যে বন্ধ থাকবে তা তারা জানতেন না। পুলিশ আগাম তাদের জানায়নি। পুলিশ গতকাল কাটলিয়া পর্যন্ত মাইকে প্রচার করে বাজার বন্ধের কথা জানালেও সলপের ব্যবসাদাররা তা জানতেন না। ফলে ব্যবসায়ীরা সকলেই বহু টাকার আনাজ, ফল, মাছ, মাংস কিনে এনেছিলেন বাজারে বিক্রির জন্য। এখন বাজার বন্ধ করে দেওয়া হলে প্রচুর টাকার আর্থিক ক্ষতি হবে তাঁদের। পরে স্থানীয় বিধায়ক কল্যাণ ঘোষ প্রশাসনের সঙ্গে কথা বলেন। এরপর পরিস্থিতি স্বাভাবিক হয়।

দেশের পাশাপাশি রাজ্যে করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ হাজারের নীচে নেমে গিয়েছে। রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৯৯৭। ওই সময়ের মধ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৭ জনের। গত ২৪ ঘণ্টায় রাজ্যে সব থেকে বেশি করোনায় আক্রান্ত হয়েছে উত্তর ২৪ পরগণা থেকে। ওই জেলা থেকে গত ২৪ ঘণ্টায় ৯৬ জন আক্রান্ত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here