Highlights

  • অশ্বারোহনের পাঠ নিচ্ছেন অভিনেতা
  • ‘তখত’-এ দেখা যাবে ভিকি কৌশলকে
  • ঊর্দু শিখছেন তিনি

 

মহানগর ওয়েবডেস্ক: আরও একবার পরিচালকের আসনে বসতে চলেছেন করণ জোহর। শীঘ্রই ‘তখত’ নিয়ে আসতে চলেছেন পরিচালক এবং তাঁর টিম। এই সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ভিকি কৌশলকে। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন ছবির কলাকুশলীরা। শেষ হয়েছে ভারতের শ্যুটিং শিডিউল। এরপর ‘তখত’-এর টিম পাড়ি দেবে ইউরোপে। তবে নিজের চরিত্রের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন ভিকি। আর এর জন্য অশ্বারোহনের পাঠ নিচ্ছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি।

vicky kaushal news

ঘোড়ায় চড়ার প্রশিক্ষণ নিতে দেখা গিয়েছে ভিকি কুশলকে। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন অভিনেতা। সঙ্গে অভিজ্ঞতা কেমন তাও জানাতে ভুললেন না তিনি। তবে শুধু তাই নয়, ঊর্দু ভাষাও শিখছেন অভিনেতা। এদিকে, ভিকির পাশাপাশি এই ভাষা রপ্ত করার চেষ্টা চালাচ্ছেন জাহ্নবী কাপুরও। ঊর্দুর পাশাপাশি কত্থক শিখছেন তিনি।

প্রিরিয়ড ড্রামা ‘তখত’-এ ভিকি এবং জাহ্নবী ছাড়াও রয়েছেন রণবীর কাপুর, করিনা কাপুর, আলিয়া ভাট, ভূমি পেডনেকর এবং অনিল কাপুর। জানা গিয়েছে, ছবিতে শাহাজানের বড় ছেলে দারা শিখোরের ভূমিকায় দেখা যেতে পারে রণবীর সিংকে। অন্যদিকে, ঔরঙ্গজেবের চরিত্রে রয়েছেন ভিকি কৌশল। বাকি চরিত্রগুলি এখনও পর্যন্ত জানা যায়নি।

তবে এক সাক্ষাতকারে করিনা কাপুর খান জানিয়েছিলেন, এই ছবিতে একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে তাঁকে। এবং এর জন্য বিশেষ প্রশিক্ষণও নিতে শুরু করেছেন। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘গুড নিউজ’ ছবিতে। যেখানে তিনি এবং অক্ষয় চতুর্থবার জুটি বেঁধেছেন। করিনা-অক্ষয় ছাড়াও ছিলেন দিলজিত দোসান্থ ও কিয়ারা আডবাণী। ছবিটি বক্স অফিসে ২৮৭ কোটির ওপর ব্যবসা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here