সুন্দরী মহিলাদের সঙ্গে লিঙ্ক-আপের খবর শুনে ভালোই লাগে: ভিকি

0
284
kolkata bengali news , vicky

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের নতুন চকোলেট বয় হলেন ভিকি কৌশল। ডেবিউ পর থেকেই একাধিক মহিলা ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। ‘উরি:দ্য সার্জিকেল স্ট্রাইক’-এর মাধ্যমে সাফল্যের শিখরে পৌঁছান অভিনেতা। ছবি চর্চার পাশাপাশি লভ লাইফ নিয়েও শিরোনামে থাকেন ভিকি। সেই বিষয় নিয়ে  অভিনেতা বলেন, ‘প্রতিদিনই কোনও না কোনও সুন্দরী মহিলাদের সঙ্গে আমার নাম জড়িয়ে দেওয়া হয়। সকালে উঠে খবরের কাগজ হাতে তুলে নিজের লিঙ্ক-আপের কাহিনি জানতে পারি। অন্যদিকে, আমার মা-বাবা এই কথাগুলো শুনে হাসাহাসি করেন। তারা আমায় বলেন, ‘যেখানেই যাচ্ছো বাবা আমাদের বলে যাও।’ আমি তাদেরকে বলি এসব গুজব। কোনও খবরই সত্যি নয়। আমি নিজেও জানি না কী হচ্ছে।’ তবে একেবারে শুরুর দিকে ভিকির নাম শোনা গিয়েছিল হারলিন শেঠীর সঙ্গে। দুজনেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন, কিন্তু পরে বিচ্ছেদ হয়ে যায়। যদিও হারলিনের বিষয় এক সাক্ষাতকারে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিষয়টা অত্যন্ত ব্যক্তিগত ব্যপার। কোনও মন্তব্য করতে চাই না।

বিয়ের প্রসঙ্গ উঠতেই ভিকি জানালেন, ‘যখন করার তখন হবে। এতো তাড়াহুড়োর কোনও মানে নেই। আমি তাড়াহুড়ো করে বিয়ে করতে চাই না। সবকিছুর একটা সময় থাকে। বিয়েতে বিশ্বাস করি, কিন্তু তার একটা সঠিক সময় থাকা দরকার। কোনও কাজই তাড়াহুড়ো করে করা যায় না। ছবি তৈরির জন্য একটা নির্দিষ্ট সময় দেওয়া হয়ে থাকে, কিন্তু তার আগে শেষ হলে ভালো হয়। কারণ, এরপরেও অনেক কাজ বাকি থেকে যায়। তবে বিয়ে ঠিক সময়ই হবে। এই বিষয়ে চিন্তা করার কোনও দরকার নেই।’ হারলিনের পর অভিনেতার নাম শোনা যায় ক্যাটরিনার সঙ্গে। একটি শো’তে আচমকাই সবার সামনে ক্যাটরিনাকে প্রপোজ করে বসেন ভিকি, যদিও তিনি তা মজার ছলে করেছেন। আর এরপর থেকেই দুজনের ডেট করার খবর সামনে আসতে থাকে। করণের চ্যাট শো’তে এসে ক্যাট জানিয়েছিলেন, ভিকিকে তিনি পছন্দ করেন।

ভএকাধিক অভিনেত্রীদের সঙ্গে নাম জড়ানোর বিষয় নিয়ে অভিনেতা বলেন, সুন্দরী মহিলাদের সঙ্গে নাম জড়িয়েই চলেছে।এখনও বাকি রয়েছে।খবরের কাগজে প্রায়শই তাঁর নাম বিভিন্ন অভিনেত্রীদের সঙ্গে লেখা হয়ে থাকে।এর মধ্যে কোনও সত্যতা নেই। সবকিছুই গুজব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here