ডেস্ক: বলিউডে এই মুহূর্তে বহুচর্চিত অভিনেতা হলেন ভিকি কৌশল। তাঁর অভিনীত প্রত্যেকটি সিনেমা নিয়ে দর্শকদের মনে উল্লাস চোখে পড়ার মতো। তাঁর অভিনীত ‘উরিঃ দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খুব কমদিনেই খ্যাতির শীর্ষে পাঠিয়ে দিয়েছে ভিকিকে। যতটা সিনেমার জন্য জনপ্রিয়তা পেয়েছেন ভিকি, ঠিক ততটাই ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় আছেন তিনি। কিছুদিন আগেও জানা যায় তাঁর বিশেষ বান্ধবী হার্লিন শেঠির সঙ্গে নাকি প্রেম ভেঙে গিয়েছে। এমনকি উভয়ে একে ওপরকে ইন্সটাগ্রামে আনফোলো করে দিয়েছেন। কিন্তু সুসংবাদ হল, ভিকির মন এখন মজেছে ভূমি পেডনেকার-এর উপর।

কিছুদিন আগেই জানা যায় ভিকি ও হার্লিনের সম্পর্কের চিড় ধরিয়েছেন ক্যারিনা কাইফ। কিন্তু গতকাল এক সংবাদপত্র মারফত জানা যায় ক্যাটরিনা নয় এই সম্পর্কের চিড়ের মূল কান্ডারি হলেন ভূমি পেডনেকার। ‘তখত’ সিনেমাতে একসঙ্গে শ্যুটিং করছেন ভিকি ও ভূমি। সূত্রের খবর, সেখান থেকেই নাকি প্রেমের সূত্রপাত। শুধু করণের সিনেমাতে নয় একটি ভৌতিক সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে দু’জনকে। কিন্তু ভিকির সঙ্গে সম্পর্কের ভাঙন যে ধরে গিয়েছে সেই বিষয়ে নিশ্চিত করেছেন হার্লিন। উরি সিনেমার সাফল্যর পরেই ভিকি তাঁর বিশেষ বান্ধবীর পরিচয় করান সোশ্যাল মিডিয়াতে।

 

ভিকি ও হার্লিনের দেখা হয় তাঁদের বন্ধু অমৃতপাল সিং-এর জন্মদিনে। তারপর থেকেই শুরু হয় উভয়ের প্রেম। কাজের ক্ষেত্রে বলতে গেলে করণ জোহারের সিনেমা ছাড়াও সুজিত সরকারের একটি সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে ভিকিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here