ইঞ্জিনিয়ার আমি হতে চাইনি, ছোট থেকেই অভিনয় আমাকে টানত: ভিকি কৌশল

0
585

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে এই মুহূর্তে অন্যতম প্রথম সারির অভিনেতার তালিকায় নাম রয়েছে ভিকি কৌশলের। যদিও এই পেশাতে আসার ইচ্ছা তাঁর কলেজ জীবন থেকেই ছিল। যদিও ভিকির বাবা শ্যাম কৌশলের বাবা ইন্ডাস্ট্রিতে একজন অ্যাকশন-ডিরেক্টরের ভূমিকায় কাজ করেছেন। তাই তাঁর পরিবারের একটা কানেকশন ছিলই সিনেমা ইন্ডাস্ট্রিতে। ভিকি তাই জানত সে অভিনয় সুযোগটা পাবেই। কিন্তু তা সত্বেও চাকরির পরীক্ষা দিতে যেতেন ভিকি। চাকরি পাওয়ার জন্য ইন্টারভিউ পর্যন্ত দিতে গিয়েছিলেন ভিকি। এই বিষয়ে তিনি জানিয়েছেন,

”২০০৪ সাল থেকে ২০০৯ পর্যন্ত আমি ইঞ্জিনিয়ারিং পড়ছিলাম। তৃতীয় বছরে গিয়ে আমি চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়েছিলাম। আমি তখনই জেনে গিয়েছিলাম ইঞ্জনিয়ার হওয়া আমার ভাগ্যে লেখা নেই। ছোট বেলা থেকেই অভিনয়টা আমার রক্তে রয়েছে। আমার মনে অভিনয়ের ইচ্ছা তখন থেকেই শুরু হয়, অমল পালেকারের গোলমাল সিনেমা আমার সবচেয়ে প্রিয়। ওই সিনেমার প্রত্যেকটা দৃশ্য আমার ভালো লাগে।”

ভিকি আরও জানান, ”আমি এটা জানতাম একজন অভিনেতা হতে গেলে কোনও ইন্টারভিউ দিতে লাগে না। তাই নিজের ক্যামপাসে প্লেসমেন্টের জন্য অপেক্ষা করছিলাম। কিন্তু অভিনয় ছাড়াও আমি ইঞ্জনিয়ারিং-এর পরীক্ষায় অনেকটাই এগিয়েছিলাম চাকরি পাওয়ার ক্ষেত্রে। কিন্তু অভিনয় করতে এসে যতটা চাপে থাকি আমি ইঞ্জিনিয়ারিং পরীক্ষার সময় এতটা চাপে ছিলাম না। কারণ জানতাম আমার কিছুই হারানোর ছিল না। লোকে আমাকে প্রথমে জিজ্ঞাসা করেছিল তোমার বাবা ইন্ডাস্ট্রিতে আছেন হিরো কেন হয়ে যাচ্ছ না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here