bengali news
Highlights

  • অডিশনে সিলেক্ট হওয়ার কয়েকঘণ্টার পরেই ভিকিকে ফেরত পাঠিয়ে দেওয়া হত
  • আমার বাজেটের কথা শুনে এমনটা করতেন
  • ‘মাসান’ থেকে ‘সঞ্জু’, ‘উরি:দ্য সার্জিকাল স্ট্রাইক’, ‘লাস্ট স্টোরি’ এবং ‘রাজি’ তে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে

 

মহানগর ওয়েবডেস্ক: যাত্রাটা অবশ্য ২০১৫ এ শুরু হয়েছিল, এরপর ধীরে ধীরে সাফল্য পেতে শুরু করেন ভিকি কৌশল। ‘মাসান’ থেকে ‘সঞ্জু’, ‘উরি:দ্য সার্জিকাল স্ট্রাইক’, ‘লাস্ট স্টোরি’ এবং ‘রাজি’ তে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে সাফল্য অর্জনের পথটা মোটেই মসৃণ ছিল না তাঁর কাছে। অডিশনে সিলেক্ট হওয়ার কয়েকঘণ্টার পরেই ভিকিকে সেখান থেকে ফিরিয়ে দেওয়া হত। কারণটা এবার নিজেই জানালেন অভিনেতা।

তিনি বললেন, ‘ভাল কাজ এবং অভিনয়ের অপেক্ষায় ছিলাম। প্রত্যেকটা অডিশনে সিলেক্টও হতাম, ২-৩ ঘণ্টার পরেই তাঁরা আমাকে ফেরত পাঠিয়ে দিতেন। হতে পারে, আমার বাজেটের কথা শুনে এমনটা করতেন। এরপর, আমি তাঁদের বাজেটের কথা জিজ্ঞাসা করতাম এবং বলতাম, সেই বাজেটেই কাজ করব। কিন্তু তাঁরা আমাকে না করে দিতেন। এরপর বাধ্য হয়ে বলতাম, আমি তোমাদের টাকা দেব। তবুও আমাকে না বলতেন। শেষমেষ বলতাম, ফ্রিতে করব, অন্তত একটা কাজ তো দাও।’ সম্প্রতি এক সাক্ষাতকারে একথা জানালেন ভিকি কৌশল।

২০১৯-এ হিট ছবি ‘উরি: দ্য সার্জিকেল স্ট্রাইক’ নিয়ে অভিনেতার বক্তব্য, ‘এই ছবিটি বানিয়েছিলেন একজন নবাগত পরিচালক। যদিও এর আগে বড় কোনও সিনেমাতে আমার নাম আসেনি। তাই, একটু চাপে ছিলাম। কারণ, আমার কাঁধে অনেক বড় দায়িত্ব ছিল। দর্শকরা ছবিটি পছন্দও করেছেন। এই সাফল্য একটি ব্যপারে আমাকে নিশ্চিত করেছে যে ভাল চিত্রনাট্য দেখেই কাজ করা উচিত কারণ শুক্রবার কী অপেক্ষা করছে কেউ জানে না। যদি গল্প ভাল থাকে, তাহলে দর্শকরা গ্রহণ করবেন। উরি হল এর উদাহরণ।’ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ভিকির ‘ভূত পার্ট ওয়ান: দ্য হনন্টেড শিপ’। তাঁর বিপরীতে ছিলেন ভূমি পেডনেকর। বক্স অফিসে খুব একটা ভাল ব্যবসা করতে পারেনি ছবিটি। শীঘ্রই তাঁকে দেখা যাবে করণ জোহরের ঐতিহাসিক ছবি ‘তখত’ এ।

জানা গিয়েছে, ‘তখত’ এর জন্য উর্দু শিখছেন তিনি। পাশাপাশি ঘোড়ায় চড়ার প্রশিক্ষণও নিতে দেখা গিয়েছে ভিকি কৌশলকে। ছবিতে তিনি ঔরঙ্গজেবের ভূমিকায় অভিনয় করছেন। ভিকি পাশাপাশি প্রধান চরিত্রে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, করিনা কাপুর খান, ভূমি পেডনেকর, অনিল কাপুর এবং জাহ্নবী কাপুর। মুক্তি পাবে ২০২১ এর ২৪ ডিসেম্বরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here