FotoJet1198

ডেস্ক: কিছুদিন আগেই এক সাংবাদিকের মুখোমুখি হয়ে তামান্না তাঁর চুমু না খাওয়ার কথা জানিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন বড়পর্দায় একমাত্র হৃত্বিক ছাড়া অন্য কাউকে চুমু খাবেন না। এবার আরও একধাপ এগিয়ে গিয়ে নিজের মনের কথা খুলে বললেন দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া। এক অনুষ্ঠানে গিয়ে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন বলিউডের একমাত্র ভিকি কৌশলের সঙ্গে প্রেম করতে চান তিনি। ‘রাজি’ ও ‘উরি’ সিনেমার পর গোটা ভারতবর্ষের হাটথ্রবে পরিণত হয়েছেন ভিকি। তাই তাঁর প্রতি একটা ক্রাশ আছে বলে জানিয়েছেন তামান্না।

বলিউডে সাজিদ খানের বিরুদ্ধে ওঠা মিটু নিয়েও মুখ খুলে তামান্না জানিয়েছেন, ”আপনারা হয়ত জানেন বিভিন্ন মানুষের প্রতি নানা অভিযোগ উঠেছে। কিন্তু কারোর কোনও অভিজ্ঞতা আছে বলে আমার জানা নেই। কিন্তু যারা এই বিষয়টি নিয়ে সোচ্চার হয়েছেন তাঁদের মনে যথেষ্ট সাহস আছে এটা বলতেই হবে। কিন্তু কোনও এক জায়গায় গিয়ে স্তিমিত হয়ে গিয়েছে এই মুভেমেন্টটি। আমার শুভকামনা রইল তাঁদের প্রতি যারা লড়াই করছেন এখনও মি টু নিয়ে।” তাঁকে জিজ্ঞাসা করা হয় সাজিদ খানের ব্যাপারে।

 

তামান্নার বক্তব্য,”আমার সঙ্গে খারাপ ব্যবহার করেনি সাজিদ খান। ওর সঙ্গে খুব ভালো ভাবেই কাজ করেছি আমি। প্রত্যেক মানুষের বিভিন্ন অভিজ্ঞতা আছে। আমার ক্ষেত্রে আলাদা হয়েছে। প্রত্যেক মানুষের নিজস্ব যুক্তি দেওয়ার অধিকার আছে।” তবে ভিকির সঙ্গে প্রেম করার বিষয়ে নানা কথা বলতে দেখা গিয়েছে তামান্নাকে। তাহলে ভিকির মহিলা ফ্যানেদের জন্য খারাপ খবর দিলেন তামান্না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here