পর্দায় নয়, খাবারের মেনুতেও জায়গা করল ভিকির ‘হাউস দ্য জোস’ থালি!

0

মহানগর ওয়েবডেস্ক: ‘হাউস দ্য জোস’, এই সংলাপটি একেবারে ঘরে ঘরে পৌঁছে গেছে। ২০১৯-এ ১১ জানুয়ারি ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ মুক্তি পায়। বক্স অফিসে জমিয়ে ব্যবসা করে ছবিটি। তবে এই সংলাপ যে মানুষের মনেও হিট করবে তা হয়তো বুঝতেও পারেননি অভিনেতা-পরিচালক। কখনও ভেবেছেন কি ‘হাউস দ্য জোস’ খাবারের মেনু হতে পারে? হ্যাঁ, এমনই ঘটনা ঘটেছে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন ‘সার্জিকাল স্ট্রাইক-এর নেতা ভিকি কৌশল।

kolkata bengali news

ইনস্টাগ্রামে অভিনেতা লিখেছেন, ‘সম্প্রতি একটি রেস্টুরেন্টে খাবারের মেনুতে ‘হাউস দ্য জোস’ চোখে পড়ল। এই নামে যে খাবারের পদও হতে পারে তা আমার ধারণার বাইরে ছিল।’ দেখে নেওয়া যাক এই পদে কী কী খাবার রয়েছে। ‘হাউস দ্য জোস’ থালিতে আছে রোগান জোস, কাশ্মিরী ভুনা মটন, অ্যারোমেটিক স্পাইস, স্যাফরন এবং জিরা নান। পুরো বিষয়টি ভিকি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন। ‘হাউস দ্য জোস’ এই সংলাপটি তাঁকে যে এত জনপ্রিয় করে তুলবে, তা এবার খাবারের মেনুতে জায়গা করে নিল। যদিও সেই রেস্টুরেন্টের নাম অভিনেতা প্রকাশ্যে আনেননি।

কাজের কথা বলতে গেলে, ভিকিকে দেখা যাবে ‘ভূত পার্ট ওয়ান:দ্য ওয়ান্টেড শিপ। ছবিটি ২০১৯-এ মুক্তি পাবে। বিপরীতে আছেন ভূমি পেডনেকর। অন্যদিকে, সুজিত সরকারের ‘সর্দার উদাম সিংয়ের’ কাজ করছেন তিনি। মুক্তি পাবে ২০২০-তে। এর পাশাপাশি করণ জোহরের ‘তখত’-এ দেখা যাবে অভিনেতাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here