মারা যাননি, বহাল তবিয়তেই বেঁচে আছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়!

0
1798

মহানগর ওয়েবডেস্ক: রবিবারের সকাল, স্বভাবতই বাঙালির কাছে এদিনটা শুরু হয় একটু অন্যভাবে। ছুটির দিন, বাড়িতে নানা পদের রান্না। কিন্তু তাঁর মাঝেই খারাপ খবরে চমকে ওঠেন সকলেই। এদিন সকালেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছেয়ে যায় কিংবদন্তি অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর খবর। এই খবরে বিভ্রান্ত ছড়ায় সকল মানুষের মনে। কীভাবে হল? কেন হল? আদপে সত্যিটা কী? কিছুই জানতে পারেনি কেউ।

কারণ ভিক্টর বন্দ্যোপাধ্যায় মানে বাঙালির মনে আলাদা আবেগ। এমনকি বেশকিছু প্রতিষ্ঠানের তরফ থেকেও তাঁর মৃত্যু নিয়ে নানা গুজব ছড়ানো হয়। অভিনেতা যীশু সেনগুপ্তের নাম করে নকল টুইট ব্যবহার করেও এই খবর ছড়ানো হয়। যার জন্য অভিনেতা নিজেই সাবধান করে দেন। কিন্তু আসল সত্যিটা কিছুই জানা যায়নি। তবে বিকেলে খবর আসে যাবতীয় ওঠা খবর কিংবা দাবি ভুল। কারণ অভিনেতা এখনও পর্যন্ত বহাল তবিয়তে বেঁচে আছেন। সূত্রের খবর, সোশ্যাল মিডিয়াতে যা ছড়ানো হয়েছে সবটাই গুজব। অভিনেতা এখনও বেঁচে আছেন ও শ্যুটিং করছেন। অর্থাৎ ফের একবার সোশ্যাল মিডিয়াতে বিভ্রান্ত ছড়িয়ে কিছু নেটিজেনের ফায়দা লোটার চেষ্টা।

 

শুধুমাত্র বাংলা নয় অসমিয়া, ইংরেজি ও হিন্দি সিনেমাতে অভিনয় করে দর্শকদের কাছে প্রশংসা কুড়িয়েছেন তিনি। নিজের অভিনয় জীবনে ভিক্টর বন্দ্যোপাধ্যায় সত্যজিত রায়, মৃণাল সেন, শ্যাম বেনেগাল, রোমান পোলান্সকি, জেমস আইভোরি, স্যর ডেভিড লিন- এমন মহান পরিচালকদের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here