এক পরিচালক আমাকে তাঁর বেডরুমে নিয়ে যেতে চেয়েছিল: বিদ্যা বালন

0
84

মহানগর ওয়েবডেস্ক: ২০০৫ সালে বলিউডে ডেবিউ করেন বিদ্যা বালন। তাঁর প্রথম সিনেমাই দর্শকদের মনে ধরে যায়। ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে বলিউডে বড় চমক দেন বিদ্যা। কিন্তু তারপরেই ক্রমশ হারিয়ে যেতে থাকেন তিনি। বেশ কিছু ফ্লপ সিনেমা ও হাতে কাজ না থাকায় বলিউডে টিকে থাকা তাঁর পক্ষে প্রায় অসম্ভব হয়ে যায়। গতকালই তিনি নানা সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে সেই কথা বারবার বলেছেন। এদিন আরও বিস্ফোরক মন্তব্য করেছেন বিদ্যা বালন।

তিনি জানিয়েছেন, ”আমার মনে আছে একদিন চেন্নাইতে ছিলাম আমি। একজন পরিচালক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। তিনি চেয়েছিলেন তাঁর সিনেমাতে আমি কাজ করি, তাই বারবার দেখা করতে চাইছিলেন। তাই তাঁর সঙ্গে কফি খেতে খেতে আলোচনা করব বলে বসি। কিন্তু তাঁর উদ্দেশ্যে ছিল অন্যকিছু, তিনি বারবার চাইছিলেন তাঁর বাড়িতে কোনও প্রাইভেট রূমে গিয়ে যেন আলোচনা করি আমি। আমি তাঁর মুখের উপর দরজাটি বন্ধ করে দিই, তিনি পাঁচ মিনিটেই ঘর ছেড়ে চলে যান। আমার তখনই কথাটি মাথায় আসে যখন আমি এই সাক্ষাৎকারটি দিতে বসি।”

তিনি আরও জানান, ”কেউ আবার বলেছিল মনে পড়ছে না আমার, এই ধরনের পোশাক পড়লে বাইরে বেড়োতে হবে না ঘরে বসে থাকুন। এই কথাটি আজও আমাকে রাগিয়ে তোলে। দীর্ঘদিন ধরে এই কথাটি আমার মাথাতে আটকে ছিল এবং ভীষণ রাগ হয়েছিল আমার। কিন্তু আজ এইসব কথা কেউ বলেও না শুনতেও পাই না।” বিদ্যার শেষ সিনেমাতে দেখা গিয়েছিল ‘মিশন মঙ্গল’-এ। যেখানে একজন মহিলা বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বিদ্যাকে। তাঁর সঙ্গে এই সিনেমাতে অভিনয় করেছেন কৃতি কুলহারি, তাপসী পান্নু, নিথিয়া মেনন, সোনাক্ষী সিনহা, অক্ষয় কুমার ও শরমন যোশিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here