টানা তিনবছর কাজ পাইনি, রাতে কাঁদতাম ভবিষ্যতের কথা ভেবে: বিদ্যা

0

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন বিদ্যা বালন। তাঁর অভিনয়ের জন্য নানা জায়গা থেকে ছিনিয়ে নিয়েছেন প্রশংসার ফুলঝুরি। কিন্তু বলিউডে জনপ্রিয়তা রাতারাতি পাননি বিদ্যা। ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার মাধ্যমে বলিউডে সুনাম ছড়াতে থাকে বিদ্যার। তাঁকে বলিউডে চতুর্থ খানের সঙ্গেও তুলনা করা হয়। কিন্তু বলিউডে শুরুর দিকে তাঁর জার্নি কীরূপ ছিল? টেলিভিশন দিয়ে জার্নি শুরু করলেও সিনেমাতে তাঁর কাজ পাওয়া ছিল দুস্কর। কারণ তিনি সিনেমার কাজ পাননি প্রাথমিক ভাবে।

এই বিষয়ে বিদ্যা জানান, ”ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড না থাকায় প্রথমে আমি কাজ পাচ্ছিলাম না বলিউডে। আমি জানতামই না কীভাবে অভিনয় করতে হয় কিংবা অভিনেত্রী হতে গেলে কী কী লাগে। আমি চিন্তিত ছিলাম কিন্তু আমার পরিবার সবসময় আমার পাশে ছিল, কিন্তু যখন আমাকে প্রথমে সবাই টিভিতে দেখল তখন খুবই খুশি হয়েছিল, কিন্তু আমার কাজ না পাওয়াতে পরিবারের লোকজন ভেবেছিল ভবিষ্যতে হয়ত আর অভিনয় করব না। কিন্তু অভিনয়ের ইচ্ছা ছাড়িনি কোনওদিন।”

বিদ্যা আরও জানান, ”তিন বছর টানা প্রত্যাখান পেয়েছি, মানুষ তাড়িয়ে দিয়েছে। যখন রাতে ঘুমাতে যেতাম চোখে জল বয়ে আসত আমার। কিন্তু পরের দিন সকালে হাসি মুখ নিয়েই ঝুম থেকে উঠতাম, ভাবতাম হয়ত ভালো কিছু হবে। তারপরেই পরিণীতা সিনেমাটি হিট হয়।” তাঁকে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমার অভিনীত ‘ মিশন মঙ্গল’ সিনেমাতে। আগামী ১৫ অগাস্ট মুক্তি পাবে সিনেমাটি। বিদ্যা আরও জানান, ”জীবনে যতই চ্যালেঞ্জ আসুক লড়াই তোমাকেই চালিয়ে যেতে হবে।” ‘মিশন মঙ্গল’ সিনেমাতে অক্ষয় ও বিদ্যা ছাড়াও অভিনয় করতে দেখা যাবে সোনাক্ষী সিনহা, কৃতি কুলহারি, তাপসী পান্নু ও শরমন যোশিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here