এক প্রযোজক বলেছিল, আমি নায়িকা হওয়ার যোগ্য নই: বিদ্যা বালন

0
168

মহানগর ওয়েবডেস্ক: বিদ্যা বালনের কেরিয়ার কার্যত বয়ে গিয়েছে নাগরদলার মতো। বলিউডে এসেই সাক্সেস পেয়ে যাননি বিদ্যা বালন। কিন্তু তাঁর প্রথম সিনেমাই ছিল বলিউডে জনপ্রিয়। ২০০৫ সালে ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে সাক্সেস পান বিদ্যা বালন। কিন্তু তারপরে নানা টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে এগিয়েছে বিদ্যার কেরিয়ার। এই বিষয়ে বিদ্যা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ”আমি প্রথমে দক্ষিণী সিনেমাতে যাই। কিন্তু আমাকে সকলেই বাতিল করে দেয়। প্রচুর মালালায়ম সিনেমার কাজের সুযোগ ছিল আমার। কিন্তু আমাকে বারেবারে বাদ দেওয়া হত, একটি তামিল সিনেমাতে কাজ করছিলাম কিন্তু আমার মনে আছে হঠাৎ করেই বার করে দেওয়া হয় আমাকে। আমার বাবা-মা এসেছিল দেখা করতে কারণ তাঁরা চিন্তিত ছিল। খুবই খারাপ লাগে আমার। তখন আমি প্রযোজকের অফিসে যাই, তখন প্রযোজক আমার ছবি দেখিয়ে বলেন। তোমাকে কী কোনও অংশে নায়িকাদের মতো দেখতে। তিনি এও জানান, ”আমাকে তাঁর পছন্দই ছিল না। শুধুমাত্র পরিচালকের ইচ্ছাতে শ্যুটিং নিয়েছিলেন। আমার বাবা চেয়েছিল প্রযোজকের সঙ্গে কথা বলতে। কারণ আমার কোনও ভুল ছিল না।”

বিদ্যা আরও জানান, ”আমার খুবই খারাপ লাগে তখন, লজ্জাতে মুখ লাল হয়ে যায়। চার-মাস কোনও কাজ করিনি, নিজের মুখ দেখতাম আইনাতে। ভাবতাম খুব খারাপ দেখতে আমাকে। ওই মানুষটাকে কোনওদিন ভুলিনি, তবে আজ তাঁকে ধন্যবাদ জানাতে চাই। তাঁর জন্যই নিজেকে ভালোবাসতে শিখেছিলাম।”

বিদ্যা আরও জানান, ”এছাড়াও আরও একটা তামিল সিনেমা ছিল, আমাকে শ্যুটিং করতে ডেকেও ছিল। তখন ফোনে ফোনে ডিলিং হত। চেন্নাই পৌছে যাই শ্যুটিং করতে, কিন্তু গল্পটা আমার পছন্দ হয় নি। তাই শ্যুটিং বন্ধ করে দিই। কিন্তু কোনও খাতায় কলমে কথা না হলেও তাঁরা আমাকে আইনি নোটিশ পাই।” বিদ্যাকে দেখা গিয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ সিনেমাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here