‘মিশন মঙ্গল’ সিনেমা অক্ষয়ের জন্যই বেশি ব্যবসা করেছে: বিদ্যা বালন

0
109

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে অভিনেতাদের গুরুত্ব সর্বদাই বেশি। মূলত অভিনেতাদের ভিড়ে বলিউডে গুরুত্ব কম পায় মহিলা বা অভিনেত্রীরা। কিন্তু এটাই কী সারাজীবন চলবে? বিদ্যা বালনের আশঙ্কা হয়ত সারাজীবন চলবে না এই পরিস্থিতি। তাঁদের সিনেমা বলিউডে সেই বেঞ্চ মার্ক দিয়েছে। বিদ্যা বালনের সদ্য মুক্তি পেয়েছে ‘মিশন মঙ্গল’। আর এই সিনেমাটি মহিলা কেন্দ্রিক হলেও অক্ষয় রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

সেই ব্যাপারে বিদ্যা জানিয়েছেন, ”এটা নিয়ে কোনও সন্দেহ নেই যে, এই সিনেমাতে বড় অভিনেতা হলেন অক্ষয় কুমার। কিন্তু আপনি যখন কোনও সিনেমার ব্যবসার ব্যাপারে কথা বলেন তখন সবাই দেখে কে অভিনেতা এই সিনেমার। কিন্তু সময় বদলাচ্ছে মেয়েরাও এখন সিনেমার মাধ্যমে শিরোনামে আসছেন। আমাদের সিনেমাও ভালো ব্যবসা করছে, আশা করি আগামী কয়েক বছরের মধ্যে সময় বদলাবে। তবে আজকের দিনে আমি বলব, অক্ষয় কুমারের সিনেমা বেশি ব্যবসা করে।” অক্ষয়ের ‘মিশন মঙ্গল’ সিনেমার জনপ্রিয়তা নেই বিদ্যা জানান, ”বিগত কয়েক বছর ধরে তাঁর অভিনীত সিনেমা কীভাবে ব্যবসা করছে বলিউডে। তাঁর জন্য যদি অক্ষয়ের নাম হয় তাহলে ক্ষতি কী? আমি কী বোকা যে সবাইকে বলব আমার নাম নাও অক্ষয়ের নাম নিও না? তবে একদিন মানুষ আমার নামটাও নেবে এটা আশা করি। কারণ আমি দেখতে পাচ্ছি বিগত দশ বছরে অনেক কিছুই বদলেছে।”

তবে বিদ্যা জানান কোনও সিনেমার আয় দেখে বিচার করা উচিত নয়। আমি খুব খুশি যে আমার সিনেমাকে মানুষ ভালোবাসছে। চিত্রনাট্য শোনার পর থেকেই ভেবে গিয়েছিলাম সিনেমাটি জনপ্রিয় হবে। শুধু নিজের চরিত্রটা ভালোভাবে অভিনয় করার চেষ্টা করেছি। আমি বক্স অফিসের সাফল্যে বিশ্বাস করি না, এমনকি সিনেমার প্রমোশনেও এটাই বলেছি, আমি খুবই খুশি যে সিনেমাটি জনপ্রিয় হয়েছে।” অক্ষয় কুমারের সঙ্গে এটা বিদ্যা বালনের তিন নম্বর সিনেমা। ‘মিশন মঙ্গল’ সিনেমাতে অক্ষয় কুমার ও বিদ্যা বালন ছাড়াও অভিনয় করতে দেখা গিয়েছে সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কৃতি কুলহারি, নিথিয়া মেননকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here