শ্রীদেবীকে ভগবানের মতো পুজো করি, বললেন বিদ্যা বালন

0
107
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘ওনাকে শ্রদ্ধা এবং সম্মান করি। শ্রীদেবীকে পুজো করি’, বলে জানালেন ‘মিশন মঙ্গল’-এর অভিনেত্রী বিদ্যা বালন। অভিনেত্রীকে তামিল সুপারস্টার অজিতের পরবর্তী ছবি ‘নারকোন্ডা পারভাই’ -তে দেখা যাবে। এটি ‘পিঙ্ক’ ছবির রিমেক। প্রযোজনার দায়িত্বে রয়েছেন বনি কাপুর। ‘নারকোন্ডা পারভাই’ ছবিতে ক্যামিও করেছেন বিদ্যা বালন।

ছবির প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘একজন অভিনেত্রী হিসেবে শ্রীদেবীকে পুজো করি। এই কারণেই আমি বনি কাপুরের ছবিতে কাজ করার জন্য রাজি হয়েছি। ছবি নিয়ে চিন্তিত আছি। স্ক্রিপ্টের পিছনে অনেকটা সময় দিতে হয়েছে। এমনকি পরিচালকের সঙ্গে ছবির বিষয়বস্তু নিয়ে কথা বলেছি। জগন(পরিচালক) আমাকে সাহায্য করেছেন।’

আপাতত বিদ্যা এখন ব্যস্ত আছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারে। বিভিন্ন রিয়্যালিটি শো’তে ছবির প্রচারে দেখা গিয়েছে ‘মিশন মঙ্গল’-এর কলাকুশলীদের। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কৃতি কুলহারি, নিত্যা মেনন, শারমান জোশীকে। খুব শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর বায়োপিকে। ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন বিদ্যা বালন। যেখানে তিনি ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here