পারিশ্রমিক নিয়ে সিদ্ধার্থের সঙ্গে ঝগড়া করতে পারব না, জানালেন বিদ্যা

0
76
kolkata bengali news, vidya

মহানগর ওয়েবডেস্ক: বিয়ের পরেও অনেক বলি কাপলরা একসঙ্গে কাজ করেছেন। এই তালিকায় রয়েছেন সইফ-করিনা, দীপিকা-রণবীরের মতো সেলিব্রেটিরা। তবে বিদ্যাকে কখনই সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে কাজ করতে দেখা যায়নি। অভিনেত্রী বরাবরই তাঁর পেশাগত এবং ব্যক্তিগত জীবনকে আলাদাই রেখেই এসেছেন। একাধিকবার তাঁকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি কোনও উত্তর দেননি। তবে এবার বিদ্যা বললেন, সিদ্ধার্থের সঙ্গে কাজ করতে চান না! কিন্তু কেন?

বিদ্যা বলেন, ‘কোনও দিনও হবে না। আর সম্ভবও নয়। পরিচালক বা প্রযোজকদের সঙ্গে ঝামেলা হতে পারে, তর্কও হতে পারে। আমি চাই না সেই খবরটা সামনে আসুক। আমি তাঁদের সঙ্গে ঝামেলাও মিটিয়ে নিতে পারি। কিন্তু সিদ্ধার্থের সঙ্গে তা করব না। কারণ, সেটা আমাদের ব্যক্তিগত বিষয় হবে। এমনকি আমি তাঁর সঙ্গে ঝগড়া করতে পারি এবং যেটা কোনও দিনও থামবে না। তাই মনে হয় না সিদ্ধার্থের সঙ্গে কাজ করা সম্ভব হবে।’ অভিনেত্রী বলেন, ‘একটা সময়ে আমাদের কাছে একটি ছবির স্ক্রিপ্ট এসেছিল। দুজনেই তা পছন্দ করেছিলাম। কিন্তু করা হয়নি।’ এখানেই থেমে ছিলেন না বিদ্যা।

অভিনেত্রী আরও বলেন, ‘পেশাদারি জীবিনে পারিশ্রমিক নিয়ে সিদ্ধার্থের সঙ্গে আমার ঝামেলা হতে পারে। কোনও ছবির জন্য তিনি আমার পারিশ্রমিক আগে থেকেই নির্ধারণ করে রেখেছেন। কিন্তু আমি তাঁর কাছে আমার পারিশ্রমিক দশগুণ বেশি চাইব। এমনকি ব্যক্তিগত জীবনেও আমার সঙ্গে সিদ্ধার্থের ঝামেলা হয়ে থাকে।’

তবে বিদ্যার ‘মিশন মঙ্গল’ বক্স অফিসে রাজ করছে। ছবিটি ১৬৫ কোটিরও বেশি ব্যবসা করে ফেলেছে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে, অক্ষয় কুমার, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, বিদ্যা বালন, কৃতি কুলহারি, নিত্যা মেনন, শারমান জোশীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here