ডেস্ক: ‘ডার্টি পিকচার’ ছবিতে নিজের ‘বোল্ড’ এবং ‘সেক্সি’ লুক দিয়ে সবাইকে একেবারে ঘায়েল করে ফেলেছেন তিনি। ২০১১ সালে সিলভার স্ক্রিনে নিজের ‘সেক্সিনেস’ এবং অভিনয়ে তাক লাগিয়েছেন, এমনকি  এই ছবির জন্য অভিনেত্রী ১২ কেজি ওজনও বাড়িয়েছিলেন। তিনি হলেন বিদ্যা বালন। ছবিটির জন্য তাঁকে কম কুকথা শুনতে হয় নি। তাঁর পোশাক এবং ‘বোল্ড লুক’ সমলোচনার মূল প্রসঙ্গ হয়ে উঠেছিল। তবুও তিনি দমেন নি। তবে সমালোচনার সঙ্গে তিনি প্রসংসাও অর্জন করেছেন।

এ বছরই বিদ্যার হিট ছবি ‘তুমারি সুলু’ বক্স অফিসে জমিয়ে ব্যবসা করে এবং এই ছবির জন্য তিনি সেরা অভিনেত্রীর পুরস্কার লাভ করেন। বিদ্যা শুধু বলিউডেই সাফল্য অর্কজ করেন নি, তিনি একটি মারাঠি সিনেমাও করেন। তাছাড়াও তাঁর ‘তুমারি সুলু’ ছবিটি তামিলে রিমেক হতে চলেছে, যেখানে ‘সুলু’-র চরিত্রকে দেখা যাবে জ্যোথিকা-কে। জানা যাচ্ছে এই ছবিতে বিদ্যা নাকি ক্যামিও রোল করতে পারেন তবে পরিচালক বা প্রযোজক এই বিষয়ে কিছু বলতে চান নি। তবে এখন খবর আসছে, বিদ্যা নাকি বলিউড ছবি ‘পিঙ্ক’ এর রিমেকে কাজ করতে যাচ্ছেন।

সূত্রের খবর, বলি পরিচালক বনি কাপুর খুব শীঘ্রই ‘পিঙ্ক’ ছবির রিমেক বানাতে চলেছেন তামিলে। আর সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তামিল সুপারস্টার থালা অজিত-কে। তবে অভিনেত্রী কে হবে এখনও জানা যায় নি। জানা গিয়েছে, বিদ্যা এই ছবিতে ক্যামিও করতে চলেছেন এবং তাঁর রোল খুবই স্ট্রং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here