kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বারাসত: আইনের শাসন হাতে তুলে নিল গ্রামের মাতব্বররা। ঘটনাটি ঘটেছে বারাসাত ২ নম্বর ব্লকের পাকদহ গ্রামে। যে কাজ করার কথা পুলিশ-প্রশাসনের, সেই কাজ করল গ্রামের মাতব্বররা। শাসক দলের সভাপতির অঙ্গুলিহেলনে এই কাজ হয়েছে বলেও অভিযোগ। জানা গিয়েছে, বারাসত ব্লক ২-এর শাসনের পাকদহ গ্রামে  এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে, মাথা মুড়িয়ে  গ্রাম ঘোরানোর অভিযোগ উঠেছে। এই ঘটনায় এলাকায়  চাঞ্চল্য ছড়িয়েছে।

শাসন থানার পাকদহ গ্রামের ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, নিজের স্ত্রী ওপর শারীরিক ও মানসিক  নির্যাতন চালাত দীর্ঘদিন ধরে। এই অভিযোগে কালাম নামের ওই যুবককে মারধর করে, বিদ্যুতের খুঁটিতে বেঁধে মাথানেড়া করে গ্রাম ঘোরানোর অভিযোগ উঠেছে গ্রামের মাতব্বরদের বিরুদ্ধে।

কালামের বিরুদ্ধে স্ত্রীর ওপর অত্যাচার চালালোর অভিযোগ আছে দীর্ঘ তিন বছর ধরে। এই নিয়ে এক  বার গ্রামে সালিশি করে মিটিয়েও দেওয়া হয়।  একাধিকবার পুলিশকে জানানো হয়। কিন্তু তারপরও কালাম স্ত্রীর ওপর অত্যাচার করত বলে অভিযোগ। গতকালও স্ত্রীকে মারধর করে সে। তারপর পাড়ার  লোকজন ওই যুবককে ধরে বিদ্যুতের খুঁটিতে বেঁধে  নেড়া করে গোটা গ্রাম ঘোরায় বলে অভিযোগ ওঠে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here