Home Featured প্রাক্তনকে বিয়ে করলেন বাবা, সৎ মাকে স্ত্রী হিসেবে ফিরে পেতে আদালতের দ্বারস্থ যুবক

প্রাক্তনকে বিয়ে করলেন বাবা, সৎ মাকে স্ত্রী হিসেবে ফিরে পেতে আদালতের দ্বারস্থ যুবক

0
প্রাক্তনকে বিয়ে করলেন বাবা, সৎ মাকে স্ত্রী হিসেবে ফিরে পেতে আদালতের দ্বারস্থ যুবক
Parul

মহানগর ডেস্ক: কিছুতেই বনিবনা হচ্ছিল না। তাই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর তিনি তাঁর বাবার ঠিকানা খুঁজে বার করেন। অন্যত্র থাকা বাবা নিয়মিত পয়সা পাঠাচ্ছিলেন। বাবার ঠিকানাতে হাজির হতেই চক্ষু চড়কগাছ। তাঁর প্রাক্তন কি না এখন তাঁর বাবার বর্তমান স্ত্রী। অর্থাৎ তাঁর প্রাক্তন এখন তাঁর সৎ মা। শুধু তাই নয়, তাঁর প্রাক্তন স্ত্রীর দ্বিতীয় পক্ষের বিয়েতে দুটো সন্তান রয়েছে। তারা যুবকের সম্পর্কে ভাই হবে।

কেমন আজগুবি লাগছে না! কিন্তু এটা মোটেও আজগুবি না। এমন একটা ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে। আর এই খবর প্রকাশ পেতেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বদায়ু জেলার ২২ বছরের যুবক স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে যুবক। জানা গিয়েছে, ওই যুবকের বাবা অনেক আগে থেকেই বদায়ুতে নিজের পরিবার ছেড়ে সম্ভল জেলায় আলাদা থাকতেন। তবে মাসে মাসে নিজের পরিবারকে টাকা পাঠাতেন। কিন্তু বেশ কিছুদিন ধরে টাকা পাঠাচ্ছিলেন না। কিন্তু বাবার ঠিকানা জানা নেই। তাই তথ্য জানার অধিকার আইনে মামলা রজু করেন। সেই সময়ই জানতে পারেন তাঁর সৎ মায়ের কথা।

ওই যুবক জানিয়েছিলেন, ২০১৬ সালে তাঁর বিয়ে হয় ওই মহিলার সঙ্গে। সেই সময় দুজনেই নাবালক ছিলেন। সেই বিয়ের মেয়াদ হয় ছয় মাস। স্বামী মদ্যপ বলে স্ত্রী বিয়েটা থেকে বেরিয়ে আসেন। বিবাহ বিচ্ছেদ করেন। শত চেষ্টা করেও যুবক স্ত্রীকে ফিরিয়ে আনতে পারেননি। এরপরেই নতুন মায়ের কথা জানতে পেরে পুলিশে অভিযোগ করেছেন যুবক।

অভিযোগের পর দুই পক্ষকে আলোচনায় বসিয়েছিল বিসৌলি থানার পুলিশ। সৎ মায়ের দাবি, দ্বিতীয় পক্ষের সঙ্গে সুখে ঘর করছেন। তিনি আর কোনওভাবেই প্রথম পক্ষের কাছে ফিরে যেতে চান না। অন্য দিকে, পুলিশের তরফে জানানো হয়েছে, যুবকের বিয়ের সময় দুজনেই নাবালক ছিল। তাছাড়া বিয়ের কোনও নথি যুবক দেখাতে পারেনি। তাই মামলা করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here