ইডেন টেস্ট খেলতে কলকাতায় চলে এলেন বিরাট কোহলি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: আগামী শুক্রবার থেকে শুরু হতে চলেছে ভারত-বাংলাদেশ প্রথম ডে নাইট টেস্ট। ভারত ও বাংলাদেশ, দুই দলই এই প্রথম দিন রাতের টেস্ট খেলবে। আর সেই খেলা হবে ক্রিকেটের মক্কা ইডেন গার্ডেন্সে। আর সেই ঐতিহাসিক টেস্ট খেলতে শহরে চলে এলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। সেই সঙ্গে ছিলেন সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে।

মঙ্গলবার সকাল দশটা নাগাদ দমদম বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন বিরাট ও রাহানে। সকাল সকালই প্রিয় ক্রিকেটারদের দেখতে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন অগনিত সমর্থক। সাদা টি শার্ট পরে ভিকে বেরিয়ে আসতেই বিমানবন্দরে ফ্যানদের চিৎকারে কান পাতা দায়। যদিও রাহানেকে সঙ্গে নিয়ে সকালে শুধু বিরাটই শহরে এসেছেন। বাকি দল আজ দুপুর বেলা নাগাদ শহরে আসবে। তবে আগে শহরে এলেও আজই বিরাট ইডেন যাবেন কিনা সেই নিয়ে ধোঁয়াশা থাকলেও, সূত্রের খবর তিনি সন্ধ্যের দিকে পিচ দেখতে যেতে পারেন।

রোহিত শর্মা আবার মঙ্গলবার গভীর রাতে শহরে আসবেন। মহম্মদ শামি আর উমেশ যাদব কাল সকালে পা রাখবেন মহানগরে। ইশান্ত শর্মা আজ রাতে চলে আসবেন। আর বাংলাদেশ দলও আজই শহরে চলে আসবে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, ইডেনের পিচ কিন্তু পেস সহায়ক হচ্ছে বলে সূত্রের খবর। পিচে ঘাস থাকবে। ফলে ভারতীয় পেসাররা বেশ সুবিধা পাবেন। পিচ কিউরেটর সুজন মুখার্জী জানিয়ে দিয়েছেন শুক্রবার টেস্টের আগে ইডেনের পিচে কোনও রকম অনুশীলন করা হবে না।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here