news bengali

মহানগর ওয়েবডেস্ক: লকডাউনের জেরে ক্রিকেট প্রায় ভুলতে বসেছেন বিরাট কোহলি। ঘরের মধ্যে শরীরচর্চা ছাড়া আর কিছুই করতে পারছেন না টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন।

গৃহবন্দি দশাতেও ফ্যানদের অন্যভাবে বিনোদন দেওয়ার চেষ্টা করছেন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাটসম্যান। বিরাট ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার জুটি বেঁধে মজার মজার সব কাণ্ডকারখানা।

বুধবার দুপুরেও অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় বিরাটের একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে ভারত অধিনায়ক কবজি ভাঁজ করে গুটিগুটি পায়ে হেঁটে ঘরের মধ্যে ঢুকে মুখে বিকট আওয়াজ করছেন। অনুষ্কা লিখলেন, “একটা ডায়নোসর দেখতে পেয়েছি, সে ছাড়া পেয়ে ঘুরছে।”

কিছুদিন আগে অনুষ্কাকে নিয়ে বাড়ির ছাদটাকেই বাইশ গজ বানিয়ে নিয়েছিলেন বিরাট। দু’জনেই রোটেশন ব্যাট-বল করলেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। অনেকেই ফেসবুকে ‘কাপল গোলস’ বলে দেশের অন্যতম প্রিয় জুটির ভিডিও শেয়ার করেছিলেন।

অন্যদিকে লকডাউনের মাঝেই মুক্তি পেয়েছে থ্রিলার ওয়েব সিরিজ ‘পাতাললোক’। যা নিয়ে এই মুহূর্তে আলোচনা তুঙ্গে। অনুষ্কার প্রযোজিত এই ওয়েব সিরিজটি দেখে অনুষ্কার প্রশংসায় পঞ্চমুখ কোহলি। বরাবরের মতো এবারও তিনি সোশ্যাল মিডিয়ায় স্ত্রী’র তারিফ করতে ভুললেন না।

কোহলি লিখলেন, “খানিক আগেই পাতাললোক দেখা শেষ করলাম। আমি জানতাম গল্প বলাটাই এখানে মাস্টারপিস। যেমনি চিত্রনাট্য তেমনি অভিনয়। আমাদের ভাইজি আর দলের ওপর বিশ্বাস রেখে একটা অসাধারণ ওয়েব সিরিজ বানিয়েছে। আমার ভালবাসার জন্য গর্বিত।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here