cricket news
Highlights

  • মাহির ভবিষ্যৎ নিয়ে সন্দেহ প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ
  • বীরুর প্রশ্ন, বর্তমান ভারতীয় দলে কার জায়গায় খেলবেন ধোনি?
  • বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হারের পর থেকে জাতীয় দল থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন ধোনি

মহানগর ওয়েবডেস্ক: মহেন্দ্র সিং ধোনি ফের একবার জাতীয় দলে ফিরবেন কিনা, সেটা অনেকটাই নির্ভর করছিল আইপিএলে তিনি কেমন খেলেন তার ওপর। কিন্তু করোনা আতঙ্কের জেরে পিছিয়ে গিয়েছে আইপিএল। আর এরই মধ্যে মাহির ভবিষ্যৎ নিয়ে সন্দেহ প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ। তাঁর প্রশ্ন, বর্তমান ভারতীয় দলে কার জায়গায় খেলবেন ধোনি?

এই মুহূর্তে সীমিত ওভারের খেলায় উইকেট কিপার হিসেবে দলে আছেন ঋষভ পন্থ ও লোকেশ রাহুল। রাহুল সাম্প্রতিক সময়ে ব্যাটসম্যান ও উইকেট কিপার, দুই ভূমিকাতেই চূড়ান্ত সফল। ঋষভ পন্থও মোটামুটি পারফর্ম করছেন। এক্ষেত্রে বীরুর বক্তব্য, ‘ও কার জায়গায় খেলবে? লোকেশ রাহুল ও ঋষভ পন্থ যথেষ্ট ভাল খেলছে। বিশেষ করে রাহুল অসাধারণ ফর্মে আছেন। আমার মতে এখন ওদেরই খেলানো উচিত।’

প্রসঙ্গত, গত বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হারের পর থেকে জাতীয় দল থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘদিন দলে না থাকার দরুন বিসিসিআইয়ের বার্ষিক চুক্তি থেকেও বাদ পড়েছেন। যদিও এই বারের আইপিএল যে তিনি খেলবেন, তা বেশ আগেই জানা গিয়েছিল। সেই মতো চেন্নাই সুপার কিংসের নেটে অনুশীলনও শুরু করে দিয়েছিলেন। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে আইপিএল পিছিয়ে যাওয়ায় বন্ধ তাঁর অনুশীলন।

যদিও এই আইপিএল মহেন্দ্র সিং ধোনির মতো এক খেলোয়াড়ের জন্য জাতীয় দলে ঢোকার চাবিকাঠি নয় বলেই মনে করেন আরেক প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। ‘আইপিএল মনে হয় না কোনও ফ্যাক্টর। ধোনি যদি জাতীয় দলে ফিরতে চায়, তাহলে ও নিজে থেকেই আসবে। নির্বাচকরাও আইপিএলে ওর পারফরম্যান্স দেখে দলে নেবেন না। অভিজ্ঞতা তো বাজারে কিনতে পাওয়া যায় না’, বলেন আকাশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here