মহানগর ডেস্ক : দ্বিতীয়বার তৈরি হতে চলেছে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বায়োপিক। পরিচালক মিলন ভৌমিক এর পরিচালনায় পর্দায় ফুটে উঠতে চলেছে প্রধানমন্ত্রী দ্বিতীয় বায়োপিকটি।
প্রথম বায়োপিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্র অভিনয় করতে দেখা গিয়েছিল বিবেক ওবেরয়কে। এই দ্বিতীয় বায়োপিকটিতে নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করবেন, মহাভারতের যুধিষ্ঠিরের চরিত্রে অভিনয় করা গজেন্দ্র চৌহান। ছবিটির নাম ‘এক অওর নরেন ‘। বিভিন্ন উত্থান পতনের মধ্যে চাওয়ালা থেকে দেশের প্রধানমন্ত্রী হওয়ার কাহিনীই তুলে ধরা হবে এই সিনেমায়।
পরিচালক জানিয়েছেন ছবিটির প্রথমার্ধ্বে দেখানো হবে নরেন্দ্র দত্ত অর্থাৎ স্বামী বিবেকানন্দের জীবন কাহিনী। শেষারর্ধ্বে দেখানো হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন।
পরিচালক আরও জানান, বিবেকানন্দ ভারতবর্ষকে পৃথিবীর সামনে উপস্থাপন করেছিলেন। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও একজন বিশ্বের অন্যতম জনপ্রিয় নেতা। তিনিও ভারতকে বিশ্বের দরবারে পৌঁছে দিয়েছেন। এই গোটা জীবন দর্শনই পর্দায় ফুটিয়ে তোলা হবে এই ছবির মাধ্যমে।

প্রধানমন্ত্রীর চরিত্রের অভিনেতা গজেন্দ্র জানিয়েছেন, তিনি ব্যক্তিগতভাবে নরেন্দ্র মোদিকে অনেক বছর ধরে চেনেন । তিনি দেখেছেন প্রধানমন্ত্রী কীভাবে মানুষের জন্য চিন্তা করেন এবং নিজের বিশ্বাস জনগণের মধ্যে স্থাপন করেন ।এই বিশেষ দিকগুলি তিনি অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করবে।সম্প্রতি অভিনেতা গজেন্দ্র চৌহান এই চরিত্রের জন্য নরেন্দ্র মোদির মত সেজে একটি ছবিও শেয়ার করেছেন নিজের টুইটার অ্যাকাউন্টে। আগামী ১২ মার্চ কলকাতায় শুরু হবে মোদির এই দ্বিতীয় বায়োপিক এর শুটিং।ছবিটি রিলিজ হবে ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনের দিন।
প্রসঙ্গত উল্লেখ্য পরিচালক মিলন ভৌমিক আগে নির্ভয়া কাণ্ড ও শ্যামাপ্রাসাদ মুখোপাধ্যায়ের জীবন নিয়ে ছবি করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here