ডেস্ক: পুলওয়ামা হামলার পর পাকিস্তানের বিরুদ্ধে বদলা নিয়ে এয়ারস্ট্রাইক করেছে ভারতীয় বায়ুসেনা। তাদের তরফ থেকে জানান হয়েছিল একাধিক জঙ্গিঘাঁটি ধ্বংস করে অনন্ত ৩৫০ জন জঙ্গি নিকেশ করা সম্ভব হয়েছে। তবে এই বিবৃতি নিয়ে কিছুটা নারাজই ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বায়ুসেনাকে বাহবা দিলেও, পরবর্তী সময়ে কেন্দ্রীয় সরকারের কাছে প্রশ্ন তোলেন যে এয়ারস্ট্রাইকের আসল সত্যি সামনে আনা হচ্ছে না কেন। কতজন জঙ্গি নিকেশ হয়েছে, আদৌ হয়েছে কিনা প্রশ্ন তোলেন তিনি। তাঁর এই মন্তব্যে বিজেপি নেতৃত্ব ছাড়াও কটাক্ষ করেন আরও অনেক মানুষ। এবার সরব হলেন কেন্দ্রীয় মন্ত্রী ভি কে সিং।

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে ভি কে সিং বলেন, দেশে এমন বহু মানুষ রয়েছে যাদের আদতে কোনও কাজ নেই। প্রতি বিষয়ে তাঁরা ভুল মন্তব্য করে যান, প্রচার থাকার জন্য। শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নয়, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধেও তোপ দাগেন কেন্দ্রীয় মন্ত্রী। কেজরিওয়াল বলেন, ভারতীয় বায়ুসেনার পাইলট পাকিস্তানের কবজায়, আর প্রধানমন্ত্রী বিজেপি নেতা-কর্মীদের সঙ্গে মিটিং করছেন।

প্রসঙ্গত, এয়ারস্ট্রাইক নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করে দেশজুড়ে বিতর্ক বাড়িয়েছিলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। বলেছিলেন, এয়ারস্ট্রাইকের ফলে বিজেপি লোকসভায় বাড়তি সুবিধা পাবে, কর্ণাটকেই ২২টি আসন পাবে। এই মন্তব্যের পর ‘ড্যামেজ কন্ট্রোল’-এ নামেন এই ভি কে সিং-ই। তিনি বলেন, দেশের জন্য এই এয়ারস্ট্রাইক, বিজেপির ভোটের লোভে নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here