57104255_395339384620308_4652129273027493888_n

ডেস্ক: ভোটের সময় রাজনৈতিক নেতাদের প্রতিশ্রুতি দেওয়ার ঘটনা নতুন কিছু নয়। শিক্ষা, চাকরি থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে জনগণকে ঝুড়ি ঝুড়ি প্রতিশ্রুতি দেন তাঁরা। কিন্তু কোনো রাজনৈতিক দলের বিনামূল্যে সোনা দেওয়া, মদের দাম কমিয়ে দেওয়ার প্রতিশ্রুতি সাধারণত শোনা যায় না। এবারের নির্বাচনী ইস্তাহারে এমনই অভিনব প্রতিশ্রুতি দিয়েছে দিল্লির সাঁঝি বিরাসত পার্টি।

বুধবার দিল্লিতে সাঁঝি বিরাসত পার্টির ইস্তাহার প্রকাশিত হয়েছে। সেখানে দলের তরফে জানানো হয়েছে, তারা নির্বাচনে জিতলে দিল্লিবাসীকে মদের দামে অর্ধেক ছাড়, ইদের সময় মুসলিম পরিবারদের বিনামূল্যে পাঁঠা, মহিলাদের বিনামূল্যে সোনা দেবে। এছাড়া বেসরকারি স্কুলেও কোনো ফি লাগবে না, পিইচডি পর্যন্ত সকলকে বিনামূল্যে শিক্ষা, দিল্লি মেট্রো ও বাসে ছাত্রছাত্রীদের বিনামূল্যে পরিষেবা, বিনামূল্যে রেশন, কন্যা সন্তান জন্মালে নগদ ৫০ হাজার টাকা, মেয়ের বিয়েতে আড়াই লক্ষ টাকা, বেকারদের প্রতিমাসে ১০ হাজার টাকা, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের জন্য মাসিক ৫ হাজার টাকা পেনশন এবং বেসরকারি হাসপাতালে ১০ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে চিকিত্সা পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে সাঁঝি বিরাসত পার্টি।

প্রসঙ্গত, সাঁঝি বিরাসত পার্টির একমাত্র প্রার্থী অমিত শর্মা। উত্তর-পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্র থেকে তিনি লড়ছেন। তাই তাঁর ছবি দিয়েই দলীয় ইস্তাহার প্রকাশ করে সাঁঝি বিরাসত পার্টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here