Parul

মহানগর ডেস্ক: ঝিলিক নামটা বড্ড চেনা। মা ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক এর কথা কার না মনে নেই। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে মা ধারাবাহিকটি ছিল একটি। আর সেই ঝিলিক ছিল সকলের প্রিয়। কিন্তু সেই ছোট্ট ঝিলিক আর ছোট নেই। এখন সে যুবতী। মা ধারাবাহিকে কাজ করেই সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল তিথি বসু। প্রতিটি ঘরের চেনামুখ ছিল সে।

ads

দীর্ঘদিন ধরে তিথি সম্পর্কে রয়েছেন ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে। আর সেই দেবায়ুধ পালের জন্ম দিনে মনের কথা জানালেন তিথি। মা ধারাবাহিক শেষ হয়েছে বেশ অনেক বছর হয়ে গিয়েছে। কিন্তু সেই ধারাবাহিকে অভিনীত চরিত্র গুলি আজও দর্শকের কাছে খুবই জনপ্রিয়। তারমধ্যে অন্যতম তিথি, যে ঝিলিকের চরিত্রে কাজ করেছে।

https://www.instagram.com/p/CRLEsPTtLnv/?utm_source=ig_embed&utm_campaign=loading

মা ধারাবাহিকটিতে কাজ করার পর ঝিলিককে আর দেখা যায়নি অন্য কোন ধারাবাহিকে। পড়াশোনার চাপে সে কাজ করেনি অন্য কোন ধারাবাহিকে। মন দিয়েছিল পড়াশোনায়। শুধু পড়াশোনা নয়, পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ছিল অ্যাকটিভ। ফ্যান কম নয় তিথির। প্রায় লক্ষ ছুঁতে চলেছে তার ফলয়ার্স এর সংখ্যা।

অন্যদিকে বেশ কয়েক বছর ধরেই ক্রিকেটার দেবায়ুধ পালকে ডেট করছেন মা ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ঝিলিক। অন্যান্য সেলিব্রেটিদের মত নিজেদের সম্পর্ক নিয়ে ঢাকা ঢাকি করতে চাননি তিনি। আর সেই ভালবাসার মানুষের জন্মদিনে ভালোবাসা ভরা পোস্ট দিলেন তিথি। ইনস্টাগ্রামে একটি পোস্টে তিনি লিখেছেন, দেবায়ুধ ছাড়া আর অন্য কাউকে চান না তিনি। দেবায়ুধ যদি তার প্রথম চাওয়া হয় তাহলে তাকেই বিয়ে করবেন তিনি। এটাই তার দ্বিতীয় ইচ্ছে। বহুদিন ধরেই ক্রিকেট খেলছেন দেবায়ুধ। জাতীয় দলে খেলার স্বপ্ন রয়েছে তাঁর। ভালোবাসার মানুষের সেই স্বপ্নে সামিল হতে চান তিথি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here