Home Featured হৃত্বিক ও টাইগারের ‘ওয়ার’-এর তিনদিনেই আয় ১০০ কোটি

হৃত্বিক ও টাইগারের ‘ওয়ার’-এর তিনদিনেই আয় ১০০ কোটি

0
হৃত্বিক ও টাইগারের ‘ওয়ার’-এর তিনদিনেই আয় ১০০ কোটি
Parul

মহানগর ওয়েবডেস্ক: আশঙ্কা ছিলই আর এবার তা সত্যি করেই বক্স অফিসে যুদ্ধ চালালো ‘ওয়ার’। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ধুন্ধুমার অ্যাকশন ধর্মী সিনেমা ‘ওয়ার’। মুক্তির প্রথম দিনেই বলিউডের সমস্ত রেকর্ড ও চলতি বছরের সিনেমাগুলির মধ্যে সবচেয়ে আয়বহুল সিনেমা হিসাবে শীর্ষে উঠে এসেছে ‘ওয়ার’। মুক্তির প্রথম দিনেই প্রায় ৫১.৬০ কোটি টাকা আয় করেছিল ‘ওয়ার’। যা আজকের মধ্যেই বক্স অফিসে ১০০ কোটি টাকার আয় করেছে হৃত্বিক-টাইগারের এই জুটির সিনেমা।

তবে বলিউডের ট্রেড বিশেষজ্ঞদের মতে আগামী বেশ কিছুদিন বড় কোনও তারকা কিংবা বড় কোনও ব্যানারের সিনেমা মুক্তি পাচ্ছে না। এদিকে ভারত জুড়ে উৎসবের মরশুম চলছে। তাই ‘ওয়ার’ বিশাল অঙ্কের টাকা আয় করবে এটা ধরে নেওয়াই যেতে পারে। গোটা ভারতে যশ রাজ ফিল্মসের ব্যানারে মোট ৪০০০ টি সিনেমাহল পেয়েছে ‘ওয়ার’। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় প্রথমবার বড়পর্দায় জুটি বেঁধেছেন টাইগার শ্রফ ও হৃত্বিক রোশন। এই বিষয়ে এক সাক্ষাৎকারে টাইগার জানিয়েছিলেন, ”আমার মতে ওয়ার আমার কাছে বিশেষ সিনেমা কারণ আমি যাকে দেখে জীবনে বড় হয়েছি। যে আমার আদর্শ, তাঁর সঙ্গে একই সিনেমাতে কাজ করছি। এই বাস্তব ঘটনার সঙ্গেই আমার সিনেমার চরিত্রও মিলে গিয়েছে তাই মজাটা আমার সেইখানেই ছিল।”

তবে শুধু বলিউড নয় গোটা ভারতে অর্থাৎ তামিল, তেলেগুতেও ভালো ব্যবসা করছে ‘ওয়ার’। কার্যত যশ রাজের এই সিনেমার সামনে আয়ের নিরিখে মুখ থুবড়ে পড়ছে অন্যান্য সিনেমাগুলি। এই সিনেমাটে হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ ছাড়াও অভিনয় করতে দেখা গিয়েছে বানি কাপুরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here