‘মুন্না বদনাম’-এর সঙ্গে কোমর দোলাবেন আফগানি সুন্দরী ওয়ারিনা হুসেন

0
344
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘দাবাং ৩’-এর শ্যুটিং শেষ হয়েছে। তবে ছবির কিছু অংশের শ্যুটিং এখনও বাকি রয়েছে। মধ্যপ্রদেশে ছবির শ্যুটিং হয়েছে বলে জানা গেছে। তবে ছবিতে আইটেম সং-এ সলমানের সঙ্গে কে কোমর দোলাবেন সেই প্রশ্নই এখন সর্বত্র ঘোরাফেরা করছে। কখনও শোনা গিয়েছিল, সানি লিওনি আর মৌনি রায়ের নাম। কখনও বা সলমানের আরও এক বান্ধবী ইউলিয়া ভান্টুরের নাম। তবে এই সব সুন্দরীদের পিছনে ফেলে এগিয়ে আছেন ‘লভরাত্রি’-র অভিনেত্রী ওয়ারিনা হুসেন। ‘লভরাত্রি’ দিয়েই বলিউডে ডেবিউ করেছেন ওয়ারিনা। তবে এবার ‘মুন্না বদনাম’-এর সঙ্গে কোমর দোলানোর প্রস্ততি শুরু করেছেন সুন্দরী। জানা গিয়েছে, সলমানের ‘দাবাং’-এ কাজ করতে চলেছেন ওয়ারিনা হুসেন।

সূত্রের খবর, ছবিতে তাঁকে একেবারে আলাদা রূপে দেখতে চলেছেন দর্শকেরা। তাঁকে সম্পূর্ণ রূপে সাজাতে সাহায্য করবেন ‘ভাইজান’-এর ডিজাইনার অ্যাশলে লোবো। তাঁর কাঁধেই দায়িত্ব তুলে দিয়েছেন অভিনেতা। ইন্দো-ওয়েস্টান রূপে ধরা দেবেন আফগানি সুন্দরী। গানের শ্যুটিং মেহেবুব স্টুডিওতে শ্যুটিং হবে বলে জানা গেছে। এই আইটেম সং-টির শ্যুটিং চারদিন ধরে চলবে। আইটেম সং-টি কোরিওগ্রাফ করবেন বৈভবী মার্চেন্ট। ‘দাবাং’-এ সলমানের সঙ্গে দেখা গিয়েছিল মালাইকা আরোরা খানকে। ‘মুন্নি বদনাম’ গানটি রেকর্ড গড়েছে।

 

View this post on Instagram

 

An absolute pleasure to work with you… #prabhudeva #dabangg3 #songshoot

A post shared by Vaibhavi Merchant (@vaibhavi.merchant) on

এরপর ‘দাবাং ২’তে সবার মনকে ‘ফেভিকল’ দিয়ে আটকাতে ‘ভাইজান’-এর সঙ্গে তড়কা লাগিয়েছিল করিনা কাপুর খান। ‘ফেভিকল সে’ গানটিও ‘মুন্নি বদনাম’-কে ছাপিয়ে চলে গিয়েছে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘ওয়ান্টেড’ ফেম প্রভু দেবা। ছবিতে সলমান ছাড়াও রয়েছেন সোনাক্ষী সিনহা, মহেশ মাঞ্জরেকরের কন্যা অশ্বিনী মাঞ্জরেকর। যিনি এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন। ছবিটি ২০২০-তে মুক্তি পেতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here