kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বনগাঁ: গ্যাস সিলিন্ডার থেকে গ্যসের পরিবর্তে বের হচ্ছে জল। যা নিয়ে আতঙ্ক ছড়াল উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর খ্রিস্টান পাড়ার রায় বাড়িতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাইঘাটার খ্রিস্টান পাড়ায় এক কামরার একটি ঘরে থাকেন স্বামীহারা বৃদ্ধা সুধারানি রায়। চলতি বছরের প্রথম দিকে চাঁদপাড়া থেকে ইন্ডিয়ান গ্যাস সার্ভিস থেকে উজালা যোজনা গ্যাস পান তিনি।

চলতি মাসের ১৬ তারিখে তিনি একটি নতুন গ্যাস সিলিন্ডার নেন। অভিযোগ, ১৫ দিনের মতো একবেলা একার জন্য রান্না করার পর গত কাল রাতে রান্না করতে করতে হঠাৎ তার গ্যাস বন্ধ হয়ে যায়। এবং একটি শব্দ শুনতে পান তিনি। আতঙ্কিত হয়ে প্রতিবেশীদের ডাকেন। তারাও একই দৃশ্য দেখে মিস্ত্রি ডাকেন। এরপর মিস্ত্রি এসে সব কিছু দেখার পর জানান, সিলিন্ডারে গ্যাস নেই। তার যায়গায় রয়েছে জল। সিলিন্ডার কাত করলেই গ্যাসের মুখ দিয়ে জল বের হচ্ছে। যা নিয়ে আতঙ্কিত হয়ে পড়েন ওই বৃদ্ধা। কী করে এটা সম্ভব তা কারও বোধগম্য হয়নি।

বিষয়টি নিয়ে গ্যাস ডিস্ট্রিবিউটরের কোনও বক্তব্য পাওয়া যায়নি। উল্লেখ্য, মাস কয়েক আগে একই রকম একটি ঘটনা গটেছিল। সেবার সিলিন্ডার থেকে বের হয় বালি। যা নিয়ে সোরগোল শুরু হয়। এবার বালির পরিবর্তে সিলিন্ডার থেকে বের হল জল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here