news bengali kolkata

নিজস্ব প্রতিবেদক, উত্তর ২৪ পরগনা: বাঁকুড়ার পর ফের জলের ট্যাঙ্ক ভেঙে পড়ল সল্টলেকে। পি অ্যান্ড টি কোয়ার্টারে জলের ট্যাঙ্ক ভেঙে পড়ায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। রক্ষণাবেক্ষণের অভাবেই এই বিপত্তি বলে দাবি স্থানীয়দের।

বৃহস্পতিবার সকালে প্রচণ্ড শব্দ শুনে ঘরের বাইরে বেরিয়ে আসেন কোয়ার্টারের বাসিন্দারা। ছুটে আসেন এলাকাসী। দেখা যায়, কোয়ার্টারে দুটি জলের ট্যাঙ্কের মধ্যে একটি ভেঙে পড়ে আছে। রক্ষণাবেক্ষণের অভাবেই এই বিপত্তি বলে অভিযোগ কোয়ার্টারের বাসিন্দাদের। জানা গিয়েছে, ১৯৮০ সালে তৈরি হয়েছে ট্যাঙ্কটি।

সকালে সল্টলেক সিসি ব্লকের পি অ্যান্ড টি কোয়ার্টারের রিজার্ভারে জল ভরার সময় ওভারহেড জলের ট্যাঙ্ক হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। স্থানীয়রা দেখতে পেয়ে খবর দেয় স্থানীয় থানা ও দমকল বিভাগে। এরপর ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন ও বিধান নগর উত্তর থানার পুলিশ আসে। জানা গিয়েছে, সকালবেলায় ঘটনাস্থলে কেউ ছিল না তাই এই দুর্ঘটনায় হতাহতের কোনো খবর নেই।

স্থানীয়দের দাবি, এই জলের ট্যাঙ্ক রক্ষণাবেক্ষণের দায়িত্বে বিএসএনএল ও পোস্টাল ডিপার্টমেন্ট। অভিযোগ উঠেছে রক্ষণাবেক্ষণ না করার। যার ফলেই এই বিপত্তি। পি অ্যান্ড টি কোয়ার্টারের ট্যাঙ্ক ভেঙে পড়ায় এলাকায় জলের সংকট দেখা যেতে পারে বলে আশঙ্কা এলাকাবাসীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here