kolkata sports news

 

Highlights

  • তরুণ প্রতিভাদের সংবর্ধিত করল পশ্চিমবঙ্গের ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন
  • বৃহস্পতিবার কলকাতা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবে তাঁদের সংবর্ধিত করা হয়
  • সংবর্ধিত করা হয় অঙ্কিত মণ্ডল, আদিত্য মণ্ডল, সৈকত বন্দ্যোপাধ্যায় ও সৌম্যদীপ চক্রবর্তীকে

নিজস্ব প্রতিবেদন: জাতীয় ও আন্তর্জাতিক স্তরে ভাল পারফরম্যান্স করে বাংলার নাম উজ্জ্বল করার জন্য তরুণ প্রতিভাদের সংবর্ধিত করল পশ্চিমবঙ্গের ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন। বৃহস্পতিবার কলকাতা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবে তাঁদের সংবর্ধিত করা হয়।

ওই অনুষ্ঠানে সংবর্ধিত করা হয় অঙ্কিত মণ্ডল, আদিত্য মণ্ডল, সৈকত বন্দ্যোপাধ্যায় ও সৌম্যদীপ চক্রবর্তীকে। আরেক কৃতী উৎসব পালিতকে এদিন সংবর্ধনা দেওয়ার কথা থাকলেও, সে এখন নেদারল্যান্ডে থাকার কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি।

গত বছর ন্যাশানাল ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে রানার্স আপ হয়েছিল অঙ্কিত। এছাড়া ইন্দোনেশিয়ায় এবিসি জুনিয়ার ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দেশের প্রতিনিধিত্বও করেছে সে। ওই একই প্রতিযোগিতায় পুরুষদের ডাবলসে (অনূর্ধ্ব-১৭) ভারতের হয়ে খেলেছে আদিত্য ও সৈকত। ২০১৮ সালে জুনিয়র এবিসিতে ভারতের হয়ে খেলেছিল উৎসব। এই মুহূর্তে নেদারল্যান্ডে আরেকটি প্রতিযোগিতায় দেশের হয়ে খেলার সুযোগ পেয়েছে তরুণ এই প্রতিভা। জাতীয় বধির জুনিয়র ও সাব-জুনিয়র টুর্নামেন্টে গত বছর সিঙ্গলসে চ্যাম্পিয়ন ও ডবলসে রানার্স আপ হয় সৌম্যদীপ।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি ঊষানাথ বন্দ্যোপাধ্যায়, সহ সভাপতি প্রদীপ বসু, সম্পাদক শেখর বিশ্বাস সহ অন্য কর্মকর্তারা। প্রত্যেক কৃতীর হাতে ১০,০০০ টাকার চেক তুলে দেওয়া হয়। অতিরিক্ত ৬,০০০ টাকা দেওয়া হয় অঙ্কিতকে। এর পাশাপাশি, অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়, আগামী বছর রাজ্যেই নিজস্ব অ্যাকাডেমি খুলতে চলেছে তারা। ফলে বাংলার ছেলে মেয়েদের আর বাইরে যেতে হবে না।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here