kolkata bengali news

ডেস্ক: তাঁর দলের প্রথম একাদশের খেলোয়াড়দের গড় বয়স আইপিএলের মধ্যে সবচেয়ে বেশি। দলের বেশির ভাগ সদস্যেরইবয়স ত্রিশের ঊর্ধ্বে। তবুও চেন্নাই সুপার কিংস দলের ক্রিকেটাররা খারাপ ফিল্ডিং মোটেও করে না, এমনটাই জানালেন দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ‘আমরা কখনওই খুব অসাধারণ ফিল্ডিং করি, তা বলব না। কিন্তু আমরা পুরো মাঠটাকে কভার করার চেষ্টা করি। আমরা ফিল্ডিংয়ের সময় কিছু ভুলভ্রান্তি অবশ্যই করি। কিন্তু আমাদের অভিজ্ঞতা, ব্যাটিং আর বোলিং দিয়ে সেই খামতি পুষিয়ে দিই’, বলেন মাহি।

মঙ্গলবার দিল্লিকে ছয় উইকেটে হারিয়ে উঠে এমএসডি বলেন, ‘আমরা কখনওই আমাদের দলের খেলোয়াড়দের বেশি চাপ দিতে চাই না। এতে চোট লাগার ভয় থাকে। ডেথ ওভারে আমরা খুব একটা ভালো করতে পারি নি। আমাদের আরও উন্নতি করা প্রয়োজন।’ প্রসঙ্গত, ধোনির বর্তমান বয়স ৩৭, ওয়াটসনের ৩৫ ও ডোয়েন ব্রাভোর ৩৪। এছাড়া দলে আছেন ইমরান তাহির (৩৯), হরভজন সিং (৩৮), ফাফ দু’প্লেসি (৩৪), অম্বাতি রায়ডু (৩৩), রায়নার (৩২) মতো ‘বয়স্ক’ প্লেয়ার।

 

এদিনের জয়ের জন্য বোলারদের প্রশংসা করেন মাহি। তিনি বলেন, ‘ক্রিজে যথেষ্ট টার্ন ছিল। ফলে দ্বিতীয় ইনিংসে শিশিরের কারণে ব্যাট করা একটু সহজ ছিল। তাও আমাদের বোলাররা দিল্লিকে ১৪৭ রানের মধ্যে আটকে রেখেছিল। এর জন্য ওদের সাধুবাদ জানাতেই হয়।’ অন্যদিকে, দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেন, ‘প্রথমে ব্যাট করা খুব কঠিন ছিল এই ধরণের পিচে। আমাদের দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ঋষভ পন্থকেও সমস্যার মুখে পড়তে হয়।’ প্রসঙ্গত, মঙ্গলবার প্রথমে ব্যাট করে ১৪৭ রান করে দিল্লি ক্যাপিটালস। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১৫০ রান করে ফেলে চেন্নাই।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here