bengali desk on kejriwal

ডেস্ক: মহারাষ্ট্রের এক বিজেপি নেতা কিছুগিন আগেই অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে তোপ দেগে বলেছিলেন, দিল্লির মুখ্যমন্ত্রী আদতে পাকিস্তানের লোক, তিনি পাক সেনাবাহিনীর কর্নেল, ভারতে ছদ্মবেশে রয়েছেন। শুধু তাই নয়, অশ্রাব্য ভাষায় কেজরিওয়ালকে গালিগালাজও করেন তিনি। এরই প্রতিবাদে সরব হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরকে ট্যুইট করে অভিযোগ করেন দিল্লির মুখ্যমন্ত্রী।

ট্যুইটে কেজরিওয়াল লিখেছেন, ‘মোদীজি, আপনি এই ব্যক্তিতে ট্যুইটারে ফলো করেন, ইনি আপনার লোক। এই ব্যক্তি অশ্লীল ভাষায় আক্রমণ চালাতেও পারেন। কিন্তু আমরা হিন্দু, আমাদের সংস্কৃতি অন্যকে গালি দিতে শেখায় না।’ কেজরিওয়ালের ট্যুইট আক্রমণের পাশাপাশি আপ নেত্রী প্রীতি শর্মাও এর তীব্র প্রতিবাদ করেন। বিজেপি নেতার আচরণকে গণতন্ত্রবিরোধী বলেও দাবি করেন তিনি। তাঁর কথায়, ঘৃণা ও হিংসা ছড়ানোর জন্য এই বিজেপি নেতার বিরুদ্ধে মামলা হওয়া উচিৎ। মুম্বই পুলিশের উচিৎ তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া।

 

এর আগেও অরবিন্দ কেজরিওয়াল হিন্দু ধর্মকে অসম্মানের জন্য বিজেপি আক্রমণ করেছিলেন। উত্তরপ্রদেশে বিবেক তেওয়ারি হত্যা নিয়ে কেজরিওয়াল বলেছিলেন, হিন্দু হওয়ার জন্য বিবেককে হত্যা করা হয়েছে। বিজেপি কর্মীরা মহিলার ধর্ষণ করে ছাড় পেয়ে যাচ্ছে, হিন্দুদের হত্যা করছে। সকলের বোঝা উচিৎ বিজেপি কোনও হিন্দুপ্রেমী নয়। হিন্দুদের রক্ষা বিজেপি করে না। রাজধানীর মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পর ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here