মহানগর ডেস্ক: বঙ্গে চলছে ভোট যুদ্ধ। মসনদ দখলের লড়াইয়ে যখন চলছে ইঁদুর দৌড়, সেই সময় সক্রিয় রাজনীতিতে না থেকেও প্রাক্তন প্রধানমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য অন্তহীন প্রভাব ফেলেই চলছেন প্রত্যেকের উপর। বাদ পড়লেন না বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্রও।

সম্প্রতি বামমনস্ক অভিনেতা জিতু কামাল নিজের ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টটি বুদ্ধদেব ভট্টাচার্যের প্রসঙ্গে। জিতু লিখেছেন, ‘ মাথায় রাখবেন, এখনও আমার এবং আমাদের এবং আপামর পশ্চিমবাংলার অভিভাবক জীবিত.. তাই আমরা নির্ভীক, আমরা উদ্যোমী, আমরা আমাদের লক্ষ্যে অবিচল..আর পিতৃতুল্য অভিভাবকের কথা শুনতে আমরা বদ্ধপরিকর।’ তবে এখানেই থামেননি জিতু। তাঁর ব্যাক্তিগত জীবনে বুদ্ধদেব ভট্টাচার্যের গুরুত্ব বোঝাতে শেষ দুটি লাইনে লিখেছে, ‘স্যার বুদ্ধদেব ভট্টাচার্য, আপনিই আমার সব..আপনিই আমার শুরু, আপনিই আমার শেষ।’

ফেসবুকে জিতুর এই পাবলিক পোস্টে বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র কমেন্ট করেন। রূপাঞ্জনা লিখেছেন, ‘প্রত্যেক রাজনৈতিক দলেই ওনার মতো নেতা আমাদের প্রয়োজন। সব পার্টিতেই ওনার মতো সৎ এবং ভদ্র লোকজন দরকার।’ রূপাঞ্জনার এই কমেন্টে জিতু উত্তর দেন, ‘ সেই কারণেই ওনার পদচিহ্ন অনুসরণ করছি।’ দিন কয়েক আগেই রূপাঞ্জনা তাঁর দল অর্থাৎ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্যের তীব্র বিরোধিতা করেছিলেন, তার পরেই বুদ্ধদেব ভট্টাচার্যের এহেন প্রসংশা চোখ এড়ায়নি নেটিজনদের। তবে এই প্রশংসা আদতে কোনও রাজনৈতিক দলবদলের ইঙ্গিত কিনা সেটা সময় বলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here