kolkata bengali news

ডেস্ক: লোকসভা ভোটের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। নির্বাচন যত এগিয়ে আসছে বিতর্কিত মন্তব্যের ফুলঝুরি ফুটেছে রাজনৈতিক নেতাদের মুখে। সেই তালিকায় এবার নবতম সংযোজন কর্ণাটকের জনপ্রিয় বিজেপি নেতা কে এস ঈশ্বরাপ্পা। আসন্ন লোকসভায় কর্ণাটকে হিন্দুত্বের ধ্বজা তুলে তাঁর দাবি, ‘বিজেপি কোনও মুসলিম নেতাকে লোকসভার টিকিট দেবে না।’ উল্লেখ্য, কর্ণাটকে বিজেপি সরকারের সময়ে উপমুখ্যমন্ত্রী পদে ছিলেন ঈশ্বরাপ্পা।

এদিন কর্ণাটকে মুসলিমদের উদ্দেশ্যে তাঁর দাবি, ‘কংগ্রেস ভোট ব্যাঙ্কের জন্য আপনাদের ব্যবহার করে। ওরা আপনাদের টিকিট দেবে না।’ এর পাশাপাশি তিনি আরও বলেন, ‘আমরাও মুসলিমদের টিকিট দেব না, কারণ মুসলিমরা আমাদের বিশ্বাস করে না।’ তবে মুসলিমরা যদি বিজেপিকে বিশ্বাস করে তবে তবে শুধু টিকিট নয়, টিকিট সহ আরও অনেক কিছুই দেওয়ার দাবি করেন তিনি। তবে বিতর্কিত মন্তব্যের জন্য এই প্রথমবার শিরোনামে নন ঈশ্বরাপ্পা, এর আগেও তাঁর দাবি ছিল, যে সমস্ত মুসলিমরা কংগ্রেসের সঙ্গে রয়েছেন তাঁরা খুনি। সঙ্গে তিনি আরও জানান, তবে বিজেপির সঙ্গে যে সমস্ত মুসলিমরা রয়ছেন তাঁরা ভালো।

প্রসঙ্গত, ২৮ লোকসভা আসন বিশিষ্ট কর্ণাটকে এবার ১৮ ও ২৩ দুই দফায় নির্বাচনের দিনক্ষণ প্রকাশ করেছে কমিশন। যেখানে এবার ২৮ টি আসনেই প্রার্থী দিচ্ছে বিজেপি। তবে লোকসভার আগে কর্ণাটকের বিজেপি নেতা তথা প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর এহেন মন্তব্যে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here