kolkata bengali news

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় আংশিক মেঘলা আকাশ। দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা। আদ্রতা জনিত অস্বস্তি বাড়বে। সকালে কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.৮ ডিগ্রী । গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩.৭ ডিগ্রি । বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৬৯ থেকে ৯৪ শতাংশ।

আজ উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে ভারী বৃষ্টির পূর্বাভাস। দক্ষিণবঙ্গের বীরভূম মুর্শিদাবাদে ভারী বৃষ্টির সম্ভাবনা।

রবিবার দক্ষিণবঙ্গের বীরভূম মুর্শিদাবাদ নদীয়াতে ভারী বৃষ্টির সম্ভাবনা। উত্তরবঙ্গের কোচবিহার আলিপুরদুয়ার জলপাইগুড়িতে ভারী বৃষ্টির পূর্বাভাস। সোমবারেও দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে বীরভূম ও পশ্চিমের জেলাগুলিতে। উত্তরবঙ্গের কোচবিহার আলিপুরদুয়ার জলপাইগুড়িতে ভারী বৃষ্টির পূর্বাভাস। কোচবিহার ও আলিপুরদুয়ারে ভারী বৃষ্টি বুধবার পর্যন্ত।

পাকিস্তান থেকে অসম পর্যন্ত নিম্নচাপ অক্ষরেখা। এই অক্ষরেখা ঝাড়খন্ড এবং পশ্চিমবঙ্গের উপর দিয়ে বিস্তৃত। এর প্রভাবে উত্তরবঙ্গে ভারী বৃষ্টি ও দক্ষিনবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি। সোমবার থেকে দক্ষিণবঙ্গের বৃষ্টির পরিমাণ কমবে। আগামী ২৪ ঘণ্টায় মৎস্যজীবীদের জন্য কোন সতর্ক বার্তা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here